বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
ঈদে বাড়তি ভাড়া নেয়ার চেষ্টা হলে সর্বোচ্চ ব্যবস্থা: আইজিপি
প্রকাশ: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ৯:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ৯:৫৩ অপরাহ্ন

ঈদ ঘিরে বাস, লঞ্চ বা ট্রেনে বাড়তি ভাড়া আদায়ের চেষ্টা করলে সর্বোচ্চ ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। সড়কে চাঁদাবাজি হলে প্রয়োজনে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করে সহায়তা চাওয়ার অনুরোধও জানিয়েছেন তিনি। 

শুক্রবার রাজধানীর রাজারবাগে পুলিশের বার্ষিক আজান, কেরাত ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ শেষে তিনি এসব কথা বলেন। 

আইজিপি বলেন, ট্রেনের টিকিট কালোবাজারি রুখতে সব বাহিনীর সমন্বয়ে কাজ করা হচ্ছে। ঈদযাত্রা নির্বিঘ্ন করতে সেতু মন্ত্রণালয়ের সঙ্গে সমন্বয় সভা শেষে ব্যবস্থা নেওয়া হবে। লম্বা ছুটি থাকায় বাড়তি ভিড়ের বিষয় মাথায় রেখে পর্যটন এলাকাগুলোতেও নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হচ্ছে। ঈদে ফাঁকা ঢাকায় নগরবাসীর নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ সতর্ক অবস্থানে থাকবে।

তিনি বলেন, সারাদেশের সড়ক ব্যবস্থার উন্নতি হয়েছে। আশা করি, এবারের ঈদযাত্রা নিরাপদ হবে। কেউ অপতৎপরতা চালাতে চাইলে তাকে আইনের আওতায় আনা হবে। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত আইজিপি (প্রশাসন) কামরুল আহসান। এ সময় অতিরিক্ত আইজিপি, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, পুলিশ সদস্য এবং বিপুলসংখ্যক মুসল্লি উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় আজানে প্রথম হয়েছেন ডিএমপির কনস্টেবল সাগর হোসেন সাব্বির, দ্বিতীয় হয়েছেন ৩ এপিবিএন, খুলনার নায়েক আবু মুসা এবং তৃতীয় হয়েছেন রাজশাহী মহানগর পুলিশের এএসআই (সশস্ত্র) ওমর ফারুক। কেরাতে প্রথম হয়েছেন নায়েক আবু মুসা, দ্বিতীয় হয়েছেন আরআরএফ, খুলনার কনস্টেবল ইসমাঈল হোসেন মুন্না এবং তৃতীয় র্যােব সদরদপ্তরের কনস্টেবল বেলাল আহমদ। 

‘বৈশ্বিক শান্তি ও সম্প্রীতি রক্ষায় ইসলামের ভূমিকা’ শীর্ষক রচনা প্রতিযোগিতায় প্রথম হয়েছেন বিশেষ শাখার (এসবি) উচ্চমান সহকারী শেখ রেজাউল কবীর, দ্বিতীয় পুলিশ সদরদপ্তরের এসআই শামীম আল মামুন এবং তৃতীয় পুলিশ সদরদপ্তরের নায়েক এ কে এম খালিদ সাইফুল্লাহ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft