শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ঢাকায় গাইতে আসবেন আতিফ আসলাম
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ৫:৪৭ অপরাহ্ন

আজ বৃহস্পতিবার বিকেলে নিজের অফিশিয়াল ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে ঢাকায় কনসার্টের ইঙ্গিত দিয়েছে পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম। 

পোস্টটিতে আতিফ বিস্তারিত কোনো তথ্য না জানালেও, জানা গেছে আগামী ১৯ এপ্রিল ঢাকায় গাইতে আসছেন তিনি। ঢাকার বসুন্ধরা ক্রিকেট স্টেডিয়ামে লেটস ভাইব আয়োজিত দুই দিন ব্যাপী ‘আর্টস অ্যান্ড মিউজিক’ শিরোনামের ফেস্টে গাইবেন তিনি।

তবে বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি আয়োজকেরা। বিষয়টি অস্বীকার না করে তারা জানিয়েছেন, ‘সকল আপডেট পেজে জানিয়ে দেওয়া হবে।’

উল্লেখ্য, ২০০৪ সালে আতিফের প্রথম অ্যালবাম ‘জাল পরি’ প্রকাশিত হয়। ‘আদাত’ গানটির ব্যাপক জনপ্রিয়তার পর আতিফের এই অ্যালবামটি বাজারে আসে এবং অ্যালবামটি জনপ্রিয়তা পায়। এই অ্যালবামের ‘ভিগি ইয়াদিন’, ‘এহ্সাস’, ‘মাহি ভে’, ‘আখন সে’ এবং ‘জাল পরি’ গানগুলি জনপ্রিয়তা অর্জন করে।

পপ গায়কি এবং শৈল্পিক দক্ষতার কারণে অ্যালবাম প্রকাশের কয়েক সপ্তাহের মধ্যেই আতিফ তারকাখ্যাতি অর্জন করেন। পাকিস্তানজুড়ে এই অ্যালবামটি জনপ্রিয়তা লাভ করে।

এই জনপ্রিয়তা পাকিস্তান ছাড়িয়ে উপমহাদেশে ছড়িয়ে পড়ে। ডাক পান বলিউড থেকে। তার পরের অংশটুকু তো ইতিহাস।

এর আগে ২০১৩ সালে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে ঢাকায় এসেছিলেন আতিফ আসলাম। এরপর ২০১৬ সালে ‘রিদম ফর অল উইথ আতিফ আসলাম নাইট লাইভ ইন ঢাকা’য় পারফর্ম করেছেন তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft