শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
৯ বছর পর ইতালি যাচ্ছে বিমান
প্রকাশ: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪, ৫:৫৪ অপরাহ্ন

৯ বছর পর ইতালির রোমে ফ্লাইট শুরু করতে যাচ্ছে রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। মঙ্গলবার (২৬ মার্চ) রাত সাড়ে ৩টায় ঢাকা-রোম-ঢাকা রুটে ফ্লাইট চালু করছে এয়ারলাইন্সটি। 

এর আগে ১৯৮১ সালের ২ এপ্রিল বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের রোম ফ্লাইট চালু হয়। তবে ২০১৫ সালে বন্ধ হয়ে যায় ফ্লাইটটি।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জিএম-জনসংযোগ তাহেরা খন্দকার জানান, ঢাকা থেকে আজ মধ্যরাত সাড়ে ৩টায় রোমের উদ্দেশ্যে বিমানের প্রথম ফ্লাইট বিজি-৩৫৫ যাত্রা করবে। 

ফ্লাইটটি রোমে পৌঁছাবে ২৭ মার্চ স্থানীয় সময় সকাল সাড়ে ৮টায়। ফিরতি ফ্লাইট বিজি-৩৫৬ রোম থেকে ২৭ মার্চ সকাল সোয়া ১০টায় যাত্রা করবে। 

তিনি জানান, ২৬ মার্চের প্রথম ফ্লাইটে বিজনেস ক্লাসে ২৩ জন এবং ইকোনমি ক্লাসে ১৭৭ জন যাত্রা করবেন। প্রথম ফিরতি ফ্লাইটে বিজনেস ক্লাসে ৭ জন এবং ইকোনমি ক্লাসে ২৪৭ জন (ফুল বুকড) যাত্রা করবেন। 

বিমান জানায়, ১৫ ফেব্রুয়ারি থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সব ডিস্ট্রিবিউশন চ্যানেলে একযোগে বিক্রয়ের জন্য ঢাকা-রোম-ঢাকা ফ্লাইটের টিকিট বিক্রি শুরু করে।   

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft