বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
অবন্তিকার আত্মহত্যা
আম্মানের জা‌মিন নামঞ্জুর
প্রকাশ: রোববার, ২৪ মার্চ, ২০২৪, ৭:২২ অপরাহ্ন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকার আত্মহত্যার ঘটনায় তাঁর মায়ের দায়ের করা মামলায় সহপাঠী রায়হান সি‌দ্দিকী আম্মানের জা‌মিন আ‌বেদন নামঞ্জুর ক‌রে‌ছে আদালত।

আজ রোববার (২৪ মার্চ) আম্মান সিদ্দিকীর প‌ক্ষে তাঁর আইনজীবীরা জামিন আবেদন ক‌রলে কুমিল্লার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আবু বকর সিদ্দিক তা নামঞ্জুর করেন।

এর আগে গ্রেপ্তার আম্মাদ সিদ্দিকীর দুই দিনের রিমান্ড শেষে তাঁকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন আদালত। 

উল্লেখ্য, গত ১৫ মার্চ শুক্রবার রাতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী ফাইরুজ সাদাত অবন্তিকা সহকারী প্রক্টর দীন ইসলাম ও তাঁর সহপাঠী আম্মান সিদ্দিকীকে দায়ী করে ফেসবুকে পোস্ট করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। 

এ ঘটনায় অবন্তিকার মা তাহমিনা শবনম বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় আত্মহত্যা প্ররোচনার অভিযোগ এনে সহকারী প্রক্টর দীন ইসলাম ও তাঁর সহপাঠী আম্মান সিদ্দিকীর নাম উল্লেখ ও বেশ কয়েকজনকে অজ্ঞাত আসামি করে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেন। পরে আসামিদের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছিল আদালত।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft