শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বুর্জ খলিফায় ‘রাজকুমার’-এর ট্রেলার দেখাতে খরচ ৭০ লাখ
প্রকাশ: শনিবার, ২৩ মার্চ, ২০২৪, ৩:৪৩ অপরাহ্ন

রোজার ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খানের সিনেমা ‘রাজকুমার’। কিং খানের জন্মদিন ২৮ মার্চ প্রকাশ বুর্জ খলিফায় করা হবে ছবটির ট্রেলার। ‘ইফতার উইথ টিম রাজকুমার’ শিরোনামে আয়োজিত রাজধানীতে এক অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন ছবিটির প্রযোজক আরশাদ আদনান।  এবার জানা গেল বিশ্বের সবচেয়ে উঁচু ভবনটিতে ‘রাজকুমার’-এর ট্রেলার প্রদর্শনের খরচ। 

দুবাইভিত্তিক সংবাদমাধ্যম এরাবিয়ান বিজনেসের বরাতে জানা যায়, বুর্জ খলিফায় এক থেকে তিন মিনিটের একটি সিনেমা কিংবা বিজ্ঞাপনের প্রচারে খরচ হয় আড়াই লাখ দিরহাম থেকে প্রায় এক মিলিয়ন দিরহাম পর্যন্ত। বাংলাদেশি টাকায় এই অংকটা প্রায় ৭০ লাখ থেকে শুরু করে ৩ কোটি টাকা পর্যন্ত।

টাকার অঙ্ক নির্ভর করে সপ্তাহের দিন ও সময় এর ওপর। সাপ্তাহিক ছুটির দিনে খরচের পরিমাণ বেড়ে যায়। সাধারণত রাত ৮টা থেকে রাত ১০টাকে পিক আওয়ার ধরা হয়। তবে বিশেষ দিনগুলোতে খরচের পরিমাণ অনির্ধারিত থাকে।

এদিকে পরিচালক হিমেল আশরাফ আগেই জানিয়েছেন, ‘রাজকুমার’ দিয়ে বাংলা সিনেমায় নতুন ইতিহাস লেখা হতে পারে। প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’।

এতে শাকিবের বিপরীতে দেখা যাবে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে। অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, এরফান মৃধা শিবলু, ডাক্তার এজাজ প্রমুখ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft