শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
সেহরির পর মাঠে নামছে আর্জেন্টিনা
প্রকাশ: শুক্রবার, ২২ মার্চ, ২০২৪, ৮:৪৪ অপরাহ্ন

আসছে জুনেই আয়োজিত হবে কোপা আমেরিকা। বিশ্বকাপজয়ী আর্জেন্টিনার সামনে এবার আরও একবার এ টুর্নামেন্ট জয়ের হাতছানি। এর আগেই দুইটি প্রীতি ম্যাচ খেলবে লিওনেল মেসিরা যার একটিতে আজ শনিবার ভোরে মাঠে নামবে তারা। এল সালভাদরের বিপক্ষে ম্যাচটি শুরু হবে সকাল ছয়টায়।

যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া এল সালভাদরের বিপক্ষে ম্যাচটির পর আগামী ২৬ মার্চ লস অ্যাঞ্জেলেসের মেমোরিয়াল কলিসিয়ামে নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচ খেলবে বিশ্বজয়ীরা।

এদিকে এই ম্যাচ দুইটি সামনে রেখে আগেই দল ঘোষণা করেছিলেন লিওনেল স্কালোনি। তবে এরপরই আলবিসেলেস্তেদের স্কোয়াডে মিলেছে দুঃসংবাদ। চোটের কারণে এই দল থেকে ছিটকে গেছেন পাওলো দিবালা। এরপর ফুটবল জাদুকর মেসিও ছিটকে গেছেন দল থেকে। চোটের কারণে তিনিও খেলতে পারবেন না এই ম্যাচে।

এদিকে দিবালা-মেসির বদলে দলে নতুন কারো আর কাউকে নেননি বিশ্বজয়ী কোচ স্কালোনি। মেসি-দিবালা না থাকায় এল সালভাদরের বিপক্ষে ম্যাচটিতে বাড়তি দায়িত্ব নিয়েই খেলতে হবে দলে থাকা বাকি দুই স্ট্রাইকার লাওতারো মার্তিনেজ এবং হুলিয়ান আলভারেজ।

এদিকে ইন্টার মিলান এবং ম্যানচেস্টার সিটির হয়ে খেলা এই দুই আর্জেন্টাইন তারকা ক্লাব পর্যায়ে ভালো ফর্মে থাকলেও জাতীয় দলে দীর্ঘদিন ধরে গলখরায় ভুগছেন। মেসি না থাকার ম্যাচে আলবিসেলেস্তেদের হয়ে জ্বলে ওঠতে পারবেন কি না তাই এখন দেখার বিষয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft