শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
চাল আমদানির অনুমতি পাচ্ছে ৩০ প্রতিষ্ঠান
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪, ২:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪, ২:২৬ অপরাহ্ন

অতিরিক্ত সচিব মো. হাবিবুর রহমান হোছাইনী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আজ বৃহস্পতিবার জানানো হয়, বাজার নিয়ন্ত্রণে এবার ৩০ প্রতিষ্ঠানকে চাল আমদানির অনুমতি দিচ্ছে খাদ্য মন্ত্রণালয়। প্রতিষ্ঠানগুলো মোট ৪৯ হাজার টন সিদ্ধ চাল ও ৩৪ হাজার টন আতপ চাল আমদানি করতে পারবে। 

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, চাল আমদানির অনুমোদন পাওয়া আমদানিকারকদের ২৫ এপ্রিলের মধ্যের চাল দেশের বাজারে বাজারজাত করতে হবে। আমদানি করা চাল পুনঃপ্যাকেটজাত না করে আমদানি করা বস্তাতে করেই বিক্রি করতে হবে। 

পাশাপাশি আমদানি করা চালের পরিমাণ, গুদামজাত ও বাজারজাতকরণের তথ্য সংশ্লিষ্ট জেলা খাদ্য নিয়ন্ত্রককে অবহিত করতে হবে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft