শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
স্ত্রীকে সবার সামনে চুমু দিলেন রাখির প্রাক্তন স্বামী, ভিডিও ভাইরাল
প্রকাশ: বুধবার, ২০ মার্চ, ২০২৪, ৫:৩৯ অপরাহ্ন


রাখি সাওয়ান্তের সঙ্গে বিচ্ছেদের পর নতুন জীবন শুরু করেছেন আদিল খান। বিয়ে করেছেন বিগ বস প্রতিযোগী সোমি খানকে। সময়টা যে ভালোই কাটছে তা বোঝা গেল আদিলের আচরণে। সবার সামনে স্ত্রী সোমিকে চুমু দিলেন তিনি। মুহূর্তেই ছড়িয়ে পড়ল সে ভিডিও। 

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, নব দম্পতি আদিল-সোমি ক্যামেরার সামনে এসে পাপারাৎজ্জির জন্য পোজ দেন। হলুদ ট্র্যাডিশনাল পোশাকে দেখা মেলে জুটির। ক্যামেরার সামনে একে অপরকে ভালোবাসায় ভরিয়ে দেন। সোমির কপালে আলতো চুমুও এঁকে দেন আদিল। 

এর আগে আদিল বলেছিলেন, ‘এটা আমার প্রথম বিয়ে। আমরা বর্তমানে ব্যাঙ্গালোরে আছি। আগামীকাল মুম্বাই যাব। আমরা একটি আনুষ্ঠানিক ঘোষণা করব। আমি শিগগিরই বিস্তারিত সবকিছু শেয়ার করব’।

বিচ্ছেদের পর আদিলের বিরুদ্ধে নগ্ন ভিডিও ধারণের অভিযোগ এনেছিলেন রাখি। আদিল নাকি জোরজবরদস্তি তার নগ্ন ভিডিও বানিয়ে টাকার জন্য সেসব বিক্রি করে দিয়েছেন। এক সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে রাখি দাবি করেছেন, আদিল তার কিছু নগ্ন ভিডিও শুট করেছিলেন। আর টাকার লোভে সেগুলো বিক্রি করে দিয়েছেন। এ বিষয়ে সাইবার ক্রাইমে অভিযোগও দায়ের করেছেন রাখি।

সেই সঙ্গে আদিলের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে রাখি জানিয়েছিলেন, তনু চান্দেল নামে এক নারীর সঙ্গে নাকি বিবাহবহির্ভূত সম্পর্কে ছিল তার স্বামী। খুব তাড়াতাড়ি তারা বিয়েরও পরিকল্পনা করছিলেন। এসব শুনিয়েছিলেন রাখি।

২০২২ সালের ২৯ মে মুম্বাইয়ের ওশিওয়ারাতে বিয়ে হয় রাখি-আদিলের। কিন্তু কিছুদিন পরই শুরু হয় দাম্পত্য কলহ। একপর্যায়ে আলাদা হয়ে যান তারা। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft