শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মা হয়েছেন কণ্ঠশিল্পী লিজা
প্রকাশ: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

মা হয়েছেন ক্লোজআপ ওয়ুয়ান খ্যাত কণ্ঠশিল্পী সানিয়া সুলতানা লিজা। নিউইয়র্কের একটি হাসপাতালে এক কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। সামাজিক মাধ্যমে খবরটি জানিয়েছেন টাইম মিউজিকের সিইও আলমগীর খান আলম।

তিনি লিখেছেন, ‘জনপ্রিয় কণ্ঠশিল্পী সানিয়া সুলতানা লিজা কন্যাসন্তানের মা হয়েছেন। ১৮ মার্চ সন্ধ্যা ৬টায় নিউইয়র্কের একটি হাসপাতালে কন্যাসন্তান জন্ম দেন লিজা। বর্তমানে মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন।’

বছর দুয়েক আগে যুক্তরাষ্ট্রপ্রবাসী ব্যবসায়ী সবুজ খন্দকারকে গোপনে বিয়ে করেন লিজা। গত বছরের নভেম্বরে প্রকাশ্যে আসে তাদের বিয়ের খবর। বিয়ের দুই বছর মাথায় মাতৃত্বের স্বাদ পেলেন এ গায়িকা।

বলে রাখা ভালো, ২০১২ সালে ইকবাল মাহমুদ লাভলুর সঙ্গে বাগদান হয়েছিল লিজার। তবে তা আর বিয়ে পর্যন্ত গড়ায়নি। বিষয়টি নিয়ে পরে লিজা জানিয়েছিলেন, ২০১৫ সালে তাদের বাগদান ভেঙে গেছে এবং যার সঙ্গে বাগদান হয়েছিল তিনিও বিয়ে করে ফেলেছেন।

২০০৮ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে সংগীতাঙ্গনে নাম লেখান লিজা। তারপর থেকে মিউজিক ইন্ডাস্ট্রিতে সরব বিচরণ তার।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft