বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
তৃতীয় ওয়ানডেতে মাঠে নামার আগে শ্রীলঙ্কার দুঃসংবাদ
প্রকাশ: রোববার, ১৭ মার্চ, ২০২৪, ১:৪২ অপরাহ্ন

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেই হেরে যায় শ্রীলঙ্কা। তবে দ্বিতীয় ম্যাচ জিতে সমতায় ফিরেছে লঙ্কানরা। সিরিজ নির্ধারণী তৃতীয় ম্যাচে আগামীকাল মাঠে নামবে দুই দল। তবে এর আগে বড় এক দুঃসংবাদ পেয়েছে লঙ্কানরা।

বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতেই চোট পেয়েছিলেন দিলশান মাদুশঙ্কা। ওভারের মাঝপথে চোটে পড়ে মাঠ ছেড়ে যেতে হয়েছিল তাকে। এরপর থেকেই তাকে নিয়ে ছিল শঙ্কা।

অবশেষে সেই শঙ্কাই সত্যি হয়েছে। বাংলাদেশের বিপক্ষে সিরিজের তৃতীয় ওয়ানডেতে খেলতে পারবেন না তিনি। শুধু তাই নয়, চোটের কারণে চলমান সিরিজেই আর মাঠে নামা হচ্ছে না তাঁর। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে লঙ্কান ক্রিকেট বোর্ড।

লঙ্কান ক্রিকেট বোর্ডের দেয়া বিবৃতিতে জানা গেছে, চোটের কারণে এই পেসার আজই দেশে ফিরে যাচ্ছেন। টাইগারদের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে ৪টি উইকেট পেয়েছিলেন লঙ্কান এই পেসার।

আগামীকাল তৃতীয় এবং শেষ ম্যাচে মাঠে নামবে দুই দল। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে দুই দলের ম্যাচটি শুরু হবে সকাল ১০টায়। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft