শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
আপাতত ভাড়া বৃদ্ধির সম্ভাবনা নেই : রেলমন্ত্রী
প্রকাশ: শনিবার, ১৬ মার্চ, ২০২৪, ৫:৫০ অপরাহ্ন


রেলপথমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম বলেছেন, আপাতত রেলযাত্রীদের ভাড়া বৃদ্ধির সম্ভাবনা নেই। তবে রেলের যে ভাড়া নির্ধারণ করা হয়েছে সেটি ২০১৬ সালে বৃদ্ধি করা হয়েছে। অনেক জিনিসপত্রের দাম বেড়েছে। ভাড়া বৃদ্ধি করা হলে সবাইকে সাথে নিয়ে আলাপ-আলোচনা করে ভাড়া বৃদ্ধি করা হবে।

শনিবার (১৬ মার্চ) দুপুরে রাজবাড়ীর পাংশা উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন আয়োজিত পাংশা রেলওয়ে স্টেশন এলাকায় রেলওয়ে ভূমি হতে অবৈধ দখলদারদের উচ্ছেদ বিষয়ে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সারা দেশে রেলের ২৩ হাজার একর জমি বেদখল হয়ে আছে। যেগুলো উচ্ছেদ করা হবে। আমার নিজ শহর পাংশা থেকে এই কার্যক্রম শুরু করেছি।

কোন অবস্থাতেই রেলের জায়গা বেদখল রাখা হবে না। রাজধানী ঢাকায় ১১টি স্থানে রেলের জায়গা দখল করে রেখেছে প্রভাবশালীরা। সেগুলোর ব্যাপারে প্রধানমন্ত্রীর সাথে কথা হয়েছে। প্রধানমন্ত্রী বেদখলকৃত জায়গা উদ্ধারে আমাকে নির্দেশনা দিয়েছেন।

রেলপথ মন্ত্রণালয়ে একটি অভিযোগ বাক্স রাখা হবে জানিয়ে মন্ত্রী বলেন, যেখানে সাধারণ যাত্রীরা অভিযোগ দিতে পারবেন। সেসব অভিযোগ পর্যালোচনা করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft