বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মিয়ামিকে শেষ আটে তুললেন মেসি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন

কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের শেষ ষোলোর প্রথম লেগে ন্যাশভিলের বিপক্ষে ম্যাচটি ড্র করেছিল ইন্টার মিয়ামি। ২-২ গোলে ড্র হওয়া সেই ম্যাচে গোলের দেখা পেয়েছিলেন লিওনেল মেসি এবং লুইস সুয়ারেজ দুজনেই। 

ফিরতি লেগের খেলায় আজও ন্যাশভিলের বিপক্ষে ঘরের মাঠে গোলের দেখা পেয়েছেন এ দুই তারকা। সেই সাথে মিয়ামিও ম্যাচটি জিতেছে ৩-১ গোলের ব্যবধানে। ফলে দুই লেগ মিলিয়ে ৫-৩ গোলে এগিয়ে থেকে শেষ আট নিশ্চিত করেছে মেসির দল।

ন্যাশভিলের বিপক্ষে ঘরের মাঠে আজকের ম্যাচকে মিয়ামিকে প্রথমেই এগিয়ে দেন লুইস সুয়ারেজ। তবে উরুগুইয়ান এই স্ট্রাইকারকে দিয়ে গোল করিয়েছেন মেসিই। ন্যাশভিলের রক্ষণে ফাকি দিয়ে দারুণ এক পাস দেন তিনি। আর আর্জেন্টাইন তারকার কাছে থেকে বল পেয়েই লক্ষ্যভেদ করেন সুয়ারেজ।

এদিকে সুয়ারেজকে দিয়ে গোল করানোর পর বিশ্বকাপজয়ী মেসি নিজেও গোলের দেখা পেয়েছেন ম্যাচের প্রথমার্ধেই। ২৩ মিনিটের মাথায় গোল করে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। এদিকে ২-০ গোলে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধ শুরুর ৫ মিনিট পরই মেসিকে তুলে নেন মিয়ামির কোচ। তাঁর বদলে মাঠে নামেন টেলর।

মাঠে নামার ৮ মিনিটের মাথায় দারুণ এক গোল করে স্কোরলাইন ৩-০ করেন টেলর। এদিকে ৩ গোলে পিছিয়ে পড়ার পর ন্যাশভিলও গোলের লক্ষ্যে লড়াই করেছে। তবে তাদের হয়ে ম্যাচের ৯৩ মিনিটে ১ টি গোল করে ব্যবধান কমিয়েছেন স্যাম সারিডজ। 

ফলে শেষ পর্যন্ত ৩-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে মিয়ামি। মেসি জাদুতেই কনক্যাকাফ চ্যাম্পিয়নস কাপে খেলার যোগ্যতা অর্জন করা মিয়ামি আর্জেন্টাইন এই তারকার অবদানেই নিজেদের প্রথম মৌসুমেই নিশ্চিত করেছে শেষ আট।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft