বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
রমজানে অত্যাবশ্যকীয় পণ্যের দাম বেঁধে দেওয়া হবে : বাণিজ্য প্রতিমন্ত্রী
প্রকাশ: রোববার, ১০ মার্চ, ২০২৪, ২:২৭ অপরাহ্ন

আগামী রমজানে অত্যাবশ্যকীয় পণ্যের দাম বেঁধে দেওয়া হবে বলে জানিয়েছেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু। তিনি বলেছেন, এ বছর সম্ভব হয়নি, তবে আগামী রমজানে অত্যাবশ্যকীয় পণ্যের দাম বেঁধে দেওয়া হবে। 

রবিবার সকালে সচিবালয়ে কৃষিপণ্য সরবরাহে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এবং রাশিয়ার কৃষি মন্ত্রণালয়ের ‘প্রোডিনটর্গ’ এর সঙ্গে সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর অনুষ্ঠানে বাণিজ্য প্রতিমন্ত্রী এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ইউএইতে (সংযুক্ত আরব আমিরাত) রাষ্ট্রীয়ভাবে প্রজ্ঞাপন দিয়ে ১৮টি অত্যাবশ্যকীয় পণ্যের দাম বেঁধে দেওয়া হয়েছে।

বলা হয়েছে- এই রমজানে ওই পণ্যগুলোর দাম বাড়বে না। এ বছর আমাদের দেশেও এমন একটি ব্যবস্থা সম্ভব হয়নি। তবে আগামী বছর রমজানে সরবরাহ বাড়িয়ে এমন ব্যবস্থা কার্যকর করা হবে। তবে রমজানে ধর্মীয় অনুভূতির বিষয়টি মাথায় রেখে ব্যবসায়ীদের সৎ থাকার আহ্বান জানান তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft