বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
‘তামিম খেলতে চাইলে খেলবে, হাথুরুকে জিজ্ঞেস করার কী আছে’
প্রকাশ: রোববার, ১০ মার্চ, ২০২৪, ১২:০২ অপরাহ্ন

গত বছর ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলে হঠাত করেই অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন তামিম ইকবাল। পরে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সেই সিদ্ধান্ত প্রত্যাহার করেছেন তিনি।

এদিকে তামিমের অবসর এবং সেই সিদ্ধান্ত প্রত্যাহারের পর বিশ্বকাপে দেশসেরা এই ওপেনার খেলবেন কি না তা নিয়েও জলঘোলা হয়েছে অনেক। শেষ পর্যন্ত বিশ্বকাপ দলে ছিলেন না তামিম। বাংলাদেশের হয়ে তিনি সবশেষ মাঠে নেমেছিলে বিশ্বকাপের আগে নিউজিল্যান্ড সিরিজে।

বিশ্বকাপের পর বিপিএল দিয়েই আবার মাঠে ফিরেছেন তামিম। এবারের টুর্নামেন্টে ব্যাট হাতে সবথেকে বেশি রান করেছেন তিনি। শুধু তাই নয়, তাঁর অধিনায়কত্বেই প্রথমবারের মত বিপিএল শিরোপ জিতে বরিশাল। এতে এবারের আসরে টুর্নামেন্ট সেরা খেলোয়াড়ও নির্বাচিত হন তামিম।

ব্যাট হাতে সফল একটি টুর্নামেন্ট পাড়ি দেয়ার পর স্বভাবতই ভক্তদের মনে প্রশ্ন জেগেছে, আবার কবে জাতীয় দলের হয়ে মাঠে নামবেন তামিম। তবে দেশসেরা এই ওপেনার নিজেই জানিয়েছিলেন যে তাকে আবার মাঠে ফেরাতে হলে বেশ কিছু বিষয় ঠিক করতে হবে। তিনি আরও জানিয়েছিলেন, বিপিএল শেষ করেই দেশের বাইরে যাচ্ছেন তিনি। সেখান থেকে ফিরেই বিসিবি কর্তাদের সঙ্গে বৈঠকে বসবেন তিনি।

আজ বিসিবির সভা শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় সভাপতি নাজমুল হাসান পাপনও জানিয়েছেন একই কথা। তামিম দেশে ফিরলে তাঁর সঙ্গে বৈঠক করবেন বোর্ড পরিচালক জালাল ইউনূস। এরপর দেশসেরা ওপেনারের সঙ্গে বসবেন বোর্ড সভাপতিও।

এদিকে বিসিবি সভাপতির কাছে আজ প্রশ্ন করা হয়েছিল, ‘তামিম আর হাথুরুসিংহেকে কি একই ড্রেসিংরুমে আবারও ফেরানো সম্ভব? জবাবে তিনি বলেন, সম্ভব কি না, এটা বোঝার জন্য আগে ওনাদের সঙ্গে বসতে হবে। তামিমের সঙ্গে বসাটা বড়ই জরুরি। সে জন্য বলেছি, আগে তামিমের পরিকল্পনা শোনার জন্য। 

তার পরিকল্পনা জানলে আমরা সামনে অগ্রসর হতে পারব। কোচের কথা যদি বলেন, তার সঙ্গে আলাদা করে বসার কিছু আমি দেখছি না। তামিম যদি খেলতে চায়, অবশ্যই খেলবে। এ ব্যাপারে আবার কোচকে জিজ্ঞেস করার কী আছে?’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft