বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
লিভারপুলকে সরিয়ে শীর্ষে আর্সেনাল
প্রকাশ: রোববার, ১০ মার্চ, ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ রাতে বিগ ম্যাচে মুখোমুখি হচ্ছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি ও সাবেক চ্যাম্পিয়ন লিভারপুল। অ্যানফিল্ড স্টেডিয়ামে বড় ম্যাচের আগে দুই দলই চাপে পড়ে গেল। সিটি-লিভারপুলকে টপকে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে গেল আর্সেনাল। শনিবার রাতে ব্রেন্টফোর্ডকে ২-১ গোলে হারিয়ে রাজত্বে ফিরেছে উত্তর লন্ডনের ক্লাবটি।

আর্সেনালের জয়ে আরও জমে উঠল ইংলিশ লিগের চলতি মৌসুম। ২৪ ম্যাচে ৬৪ পয়েন্ট গানারদের। তাদের জায়গা দিতে গিয়ে দুইয়ে নেমে গেছে লিভারপুল। তাদের সংগ্রহ ৬৩ পয়েন্ট। ৬২ পয়েন্ট তিনে নামা সিটির। দুটি দলই অবশ্য আর্সেনালের চেয়ে একটি ম্যাচ কম খেলেছে। ২৭ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থান ধরে রেখেছে অ্যাস্টন ভিলা।

ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই লিড নেয় আর্সেনাল। স্বাগতিক দর্শকদের উচ্ছ্বাসে ভাসান ডেকলান রিস। কিন্তু গোলের লিড ধরে রাখতে পারল না উত্তর লন্ডনের ক্লাবটি। প্রথমার্ধের ইনজুরি টাইমের চতুর্থ মিনিটে হাস্যকর ভুল করে বসেন গানারদের গোলরক্ষক অ্যারন র‌্যামসডেল। তার ভুলেই সমতায় ফেরে ব্রেন্টফোর্ড; গোল করেন ভিসা ১-১।

র‌্যামসডেলের ভুলটা পয়েন্ট হারানোর ঝুঁকিতে ফেলে দিয়েছিল আর্সেনালকে। ৮৫ মিনিট পর্যন্ত অস্বস্তিতে ছিল মিকেল আর্তেতার দল। অবশেষে উত্তর লন্ডনে স্বস্তি ফেরান কাই হাভার্টজ; করেন জয়সূচক গোল। লিগের চলতি মৌসুমে এ নিয়ে টানা চার ম্যাচে গোল করলেন জার্মান ফরওয়ার্ড। এই গোলের ওপর দাঁড়িয়ে পূর্ণ তিন পয়েন্ট পেল আর্সেনাল। একই সঙ্গে গত বছরের ডিসেম্বরের পর প্রথমবার লিগ টেবিলের শীর্ষে ফিরল তারা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft