বুধবার ১ মে ২০২৪ ১৭ বৈশাখ ১৪৩১
 

টিভিএস ১২৫ সিসির নতুন মোটরসাইকেল আনছে    ‘দুর্নীতি লুকাতে বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা’    এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা    সৌদিতে এক সপ্তাহে ১৯ হাজার ৫০ জন গ্রেপ্তার     জাল ভোট হলে সেই কেন্দ্রের ভোট গ্রহণ বন্ধ: ইসি হাবিব    ঢাকা-মাওয়া এক্সপ্রেসওতে বন্ধ হচ্ছে বাইক : বিআরটিএ চেয়ারম্যান    স্বস্তির বৃষ্টি হতে পারে ২ মে থেকে, কমবে গরম   
মালয়েশিয়ায় ট্রেনের ধাক্কায় ৩ বাংলাদেশির মৃত্যু
প্রকাশ: সোমবার, ৪ মার্চ, ২০২৪, ৫:০২ অপরাহ্ন

মালয়েশিয়ার সেলাঙ্গর রাজ্যের কাজাংয়ে কমিউটার ট্রেনের ধাক্কায় তিন বাংলাদেশি নিহত হয়েছেন। স্থানীয় সময় রোববার (৩ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে কুয়ালালামপুরের অদূরে কাজাং কেটিএম পুনকাক উতামা জেড হিল ট্র্যাকে এ দুর্ঘটনা ঘটে।

সেলাঙ্গর ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্টের সহকারী পরিচালক আহমেদ মুখলিস মুখতার বলেন, জরুরি ফোন পেয়ে কাজাং ফায়ার অ্যান্ড রেসকিউ স্টেশনের সদস্যদের একটি দল ঘটনাস্থলে ছুটে যায়। নিহত বাংলাদেশিরা রেলওয়ে ট্র্যাক দিয়ে অনুপ্রবেশ করেছিল বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। 

নিহতদের নামপরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তাদের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে হবে বলে অনুমান করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে পরবর্তী ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান আহমেদ মুখলিস।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft