শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বাংলাদেশ-শ্রীলঙ্কার টি-২০ দেখা যাবে ২০০ টাকায়
প্রকাশ: শনিবার, ২ মার্চ, ২০২৪, ৫:৪১ অপরাহ্ন

এক মাস ১০ দিনের বিপিএল টুর্নামেন্ট শেষ হয়েছে। ক্রিকেট ভক্তদের এবার জাতীয় দলের ম্যাচ দেখার ব্যস্ততা শুরু হচ্ছে। বিপিএল শেষ হতে না হতেই সিলেটে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-শ্রীলঙ্কার টি-২০ সিরিজ। 

৪ মার্চ সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে। ৬ ও ৯ মার্চ হবে বাকি দুই ম্যাচ। তিন ম্যাচের সিরিজের টিকিটের দাম নির্ধারণ করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ভক্তরা সর্বনিম্ন ২০০ টাকায় দেখতে পারবেন ম্যাচ। টিকিটের সর্বোচ্চ দাম রাখা হয়েছে দেড় হাজার টাকা। 

সিলেট স্টেডিয়ামের গ্রীন হিল এরিয়াতে বসে খেলা দেখা যাবে মাত্র ২০০ টাকার টিকিট কেটে। ওয়েস্টার্ন গ্যালারির টিকিটের দামও রাখা হচ্ছে ২০০ টাকা করে। ইস্টার্ন গ্যালারির টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৩০০ টাকা। ক্লাব হাউজের টিকিট কিনতে খরচ করতে হবে ৫০০ টাকা। এছাড়া গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১ হাজার ৫০০ টাকা।  

টিকিট পাওয়া যাবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের প্রধান ফটক বা লাক্কাতুরা টিকিট কাউন্টারে, সিলেট জেলা স্টেডিয়ামের প্রধান ফটকের রিকাবি বাজার কাউন্টারে। সরাসরি কাউন্টারে গিয়ে ম্যাচের আগের দিন টিকিট কাটা যাবে। অর্থাৎ ৩ মার্চ সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত কাউন্টারে টিকিট দেওয়া হবে। 

টিকিট থাকা সাপেক্ষে ম্যাচের দিনও পাওয়া যাবে টিকিট। অনলাইনে ২ মার্চ টিকিট কাটা যাবে, সেক্ষেত্রে ৩ মার্চ সিলেট জেলা স্টেডিয়াম কাউন্টার থেকে অনলাইন টিকিটের কপি সংগ্রহ করতে হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft