বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে না    ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে    দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার   
বিয়েতে গান গাইবেন রিয়ানা, গুনতে হবে কত টাকা?
প্রকাশ: শুক্রবার, ১ মার্চ, ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

ভারতীয় ধনকুবের শিল্পপতি রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানি। আম্বানিদের অনুষ্ঠান মানেই তা রাজকীয়। উপলক্ষ যা-ই হোক, উদ্‌যাপন হয় ঘটা করেই। তাঁর তিন সন্তান আকাশ-ইশা-অনন্ত।

যমজ ছেলেমেয়ে আকাশ-ইশার বিয়ে আগেই হয়েছে। বাকি ছিল আরেক পুত্র অনন্ত আম্বানি। ছোট ছেলের বিয়ের উদযাপনে কোনো খামতি রাখতে চান না মুকেশ-নীতা। তাই বিয়ের মাস ছয়েক আগে থেকেই শুরু হয়ে গিয়েছে উৎসব।

আজ থেকে জামনগরে শুরু হয়েছে অনন্ত-রাধিকার প্রাক-বিবাহের উদযাপন। অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানে এক সূত্রে বাঁধা পড়বে হলিউড, বলিউড এবং দক্ষিণী সিনেমাজগৎ। এই অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন হলিউড পপ তারকা রিয়ানা।   গতকাল ভারতের গুজরাটে পৌঁছেন গায়িকা রিয়ানা।

গতকাল থেকেই রিহার্সাল শুরু করে তার টিম। রিয়ানা আম্বানিদের থেকে কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন, তা নিয়ে কৌতূহলী অনেকেই।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ‘আজ থেকে প্রি-ওয়েডিং ফেস্টিভাল শুরু হয়েছে। এ অনুষ্ঠানে গান গাওয়ার জন্য পপতারকা রিয়ানা ৮-৯ মিলিয়ন মার্কিন ডলার নিয়েছেন। ভারতীয় রুপিতে প্রায় ৬৬ থেকে ৭৭ কোটি এবং বাংলাদেশি মুদ্রায় ৮৭-৯৮ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন।
রিয়ানার পারিশ্রমিক সাধারণত এমনই হয়। তবে এ ক্ষেত্রে খানিক বেশি, কারণ প্রয়োজনীয় কিছু বাদ্যযন্ত্র এবং মঞ্চসজ্জার কিছু গুরুত্বপূর্ণ জিনিস রিহানা নিজে সঙ্গে করে নিয়ে এসেছেন। সেই কারণেই পারিশ্রমিকও বেড়েছে।

২০১৮ সালে মেয়ে ইশা আম্বানির বিয়ে দেন মুকেশ আম্বানি। মেয়ের বিয়েতে পারফরম্যান্স করেছিলেন বিয়ন্সে। গুঞ্জন রয়েছে, ওই সময়ে বিয়ন্সে পারিশ্রমিক নিয়েছিলেন ৪ মিলিয়ন মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় ৪৩ কোটি টাকার বেশি)।

সূত্র : আনন্দবাজার 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft