বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
‘একসাথে না থাকলেও মাহিকে আমি ভালোবাসি’
প্রকাশ: শুক্রবার, ১ মার্চ, ২০২৪, ১০:০২ অপরাহ্ন

কিছুদিন আগে এক ভিডিও বার্তায় স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন চলচ্চিত্র তারকা মাহিয়া মাহি। সেখানে তিনি জানিয়েছিলেন, তারা দুজনই আলাদা থাকছেন। বিচ্ছেদের আনুষ্ঠানিকতা সারবেন দ্রুতই। বিচ্ছেদের ঘোষণার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রায়ই নানা ধরনের আবেগী পোস্ট দিচ্ছেন অভিনেত্রী। তিন দিন আগেও স্বামীকে নিয়ে একটি ভিডিওবার্তা দেন মাহি।

এদিকে বিচ্ছেদের ঘোষণার পর থেকেই মাহিকে নিয়ে কোনো কথা বলেননি রাকিব। এবার মাহিকে নিয়ে বিস্ফোরক স্ট্যাটাস দিয়েছেন তিনি। গত ২৮ ফেব্রুয়ারি মধ্যরাতে নিজের ফেসবুক পেইজে দেয়া এক স্ট্যাটাসে তিনি দাবি করেছেন, মাহি দীর্ঘদিন ধরে কুফুরি দ্বারা আক্রান্ত।

তিনি লিখেছেন, ‘মাহি দীর্ঘদিন ধরে কুফুরি দ্বারা আক্রান্ত। মাহিকে নিয়ে কেউ বাজে কথা বইলেন না, প্লিজ! আমি অনেক কষ্ট পাই। একসাথে না থাকলেও তাকে আমি ভালোবাসি। ফারিশের মা হিসেবে তার সম্মান অনেক ঊর্ধ্বে।

এর আগে রাকিবের বিভিন্ন স্ট্যাটাসের জবাবে গত মঙ্গলবার রাতে এক ভিডিওবার্তায় মাহি বলেন, ‘রকিব ফেসবুকে কী লিখল, কী লিখল না সেটা আমার কিছু না, আমি ডোন্ট কেয়ার। আমার পেটের মধ্যে বোমা মারলেও, আমার মাথায় পিস্তল ধরলেও আমি রাকিবের ব্যাপারে খারাপ কিছু বলতে পারব না। আমি তাকে সম্মান করি এবং এটা মৃত্যু পর্যন্ত থাকবে। ওর কি কোনো নেগেটিভ সাইট নাই? দুইটা মানুষ প্রেম করার সময় বোঝা যায় না কার কী প্রবলেম। বিয়ে হলে বোঝা যায় কার কী প্রবলেম।

অভিনেত্রী আরো বলেন, ‘রাকিব আমার স্বামী ছিলেন, আমার ভালোবাসার মানুষ ছিলেন। আমি তাকে ভালোবাসছি। অল্প না, অনেক ভালোবাসছি। যার কারণে আমি সিনেমা থেকে অনেক দূরে চলে গিয়েছিলাম। কেন গিয়েছি, কারণ তিনি তা পছন্দ করতেন না। তিনি আমাকে কখনো বলেন নাই যে তুমি সিনেমা করতে পারবে না। আমার মনে হয়েছে যে তার এটা (সিনেমা) পছন্দ না। আমি এ জন্য সিনেমা থেকে সরে গিয়েছিলাম।’

উল্লেখ্য, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রাকিবকে বিয়ে করেন মাহি। তাদের ঘরে রয়েছে পুত্রসন্তান ফারিশ। এর আগে ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। আর ২০২১ সালের ২২ মে পাঁচ বছরের বিবাহিত সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এই অভিনেত্রী। এরপরই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft