শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
এডুকেশন এক্সপোর মধ্যদিয়ে আত্মপ্রকাশ করছে এমএইচ গ্লোবাল গ্রুপ
প্রকাশ: শুক্রবার, ১ মার্চ, ২০২৪, ৫:১৬ অপরাহ্ন


এমএইচ গ্লোবাল গ্রুপ দেশের একটি শীর্ষস্থানীয় গ্রুপ অব কোম্পানিজ যারা দেশে ও দেশের বাইরে উচ্চশিক্ষা ও ক্যারিয়ার গঠন নিয়ে কাজ করছে। শনিবার (২ মার্চ) তাদের আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইন্টারন্যাশনাল ক্যারিয়ার অ্যান্ড এডুকেশন এক্সপো অ্যান্ড ইমারজিং লিডারস অ্যাওয়ার্ড ২০২৪।

রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত আয়োজনটি চলবে। বৃহৎ পরিসরে এই এডুকেশন এক্সপো ও অ্যাওয়ার্ড আয়োজনের মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে এমএইচ গ্লোবার গ্রুপের আত্মপ্রকাশ হতে যাচ্ছে এদিন।

সবার জন্য উন্মুক্ত এই অনুষ্ঠানে থাকছে এডুকেশন এক্সপো যেখানে উচ্চশিক্ষা বিষয়ক সব ধরনের সহায়তা নেওয়া যাবে। ক্যারিয়ার ফেয়ারে থাকছে ১৫০টিরও বেশি পদে চাকুরির সুযোগ, নেটওয়ার্কিং, স্বীকৃতিসহ আরও অনেক সুযোগ সুবিধা।

এমএইচ গ্লোবাল গ্রুপ শিক্ষার্থীদের তাদের শিক্ষাগত ও পেশাগত জীবনে ক্ষমতায়নের জন্য শিক্ষামূলক বৃত্তি ও ক্যারিয়ার মেন্টরশিপ প্রোগ্রামসহ আরও বিভিন্ন সুযোগ-সুবিধার ব্যবস্থা করেছে। সংস্থাটির লক্ষ্য বাংলাদেশ ও বাংলাদেশের বাইরে উচ্চশিক্ষা ও কর্মসংস্থানের মাধ্যমে নতুন প্রজন্মের ভবিষ্যৎ গঠনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা।

বৃহৎ পরিসরে আয়োজিত এই ইভেন্ট সম্পর্কে এমএইচ গ্লোবাল গ্রুপের চেয়ারম্যান এ কে এম গোলাম কিবরিয়া বলেন, ইন্টারন্যাশনাল ক্যারিয়ার অ্যান্ড এডুকেশন এক্সপো অ্যান্ড ইমারজিং লিডারস অ্যাওয়ার্ড ২০২৪ এ এই অফুরন্ত সুযোগগুলো শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত করতে পেরে আমরা আনন্দিত।

তিনি আরও বলেন, আমাদের লক্ষ্য হলো তাদের একাডেমিক প্রচেষ্টায় শ্রেষ্ঠত্ব অর্জন করানো এবং সফল ক্যারিয়ার তৈরি করতে সহায়তা প্রদান করা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft