শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বিএনপি-জামায়াত ইসরায়েলের দোসর: পররাষ্ট্রমন্ত্রী
প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪, ২:০৮ অপরাহ্ন

আজ বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে গাজায় ইসরায়েলি হত্যাযজ্ঞের বিরুদ্ধে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত প্রতিবাদ সমাবেশে পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি-জামায়াত ইসরায়েলের দোসরে পরিণত হয়েছে।

এসময় তিনি বলেন, ফিলিস্তিনে চলমান গণহত্যার বিষয়ে এখন পর্যন্ত বিএনপি-জামায়াত একটি শব্দও উচ্চারণ করেনি। এতেই প্রমাণ হয়, তারা ইসরায়েলের পক্ষে অবস্থান নিয়েছে।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত কখনো ইউরোপ-আমেরিকার বিরুদ্ধে একটি শব্দও বলেনি। তারা ইহুদিদের সঙ্গে হাত মিলিয়েছে। তারা ইসলামী শাসন ব্যবস্থা কায়েমের কথা বলে, তাহলে ফিলিস্তিনের পক্ষে কথা না বলে চেহারা দেখায় কি করে?

তিনি বলেন, বিএনপি ভেবেছিলো নির্বাচনের পর পৃথিবী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে স্বীকৃতি দিবে না। অথচ শেখ হাসিনাকে ৭৮ দেশ, ৩২টি আন্তর্জাতিক সংস্থা অভিনন্দন জানিয়েছে। এখন বিএনপি নেতারা চ্যালেঞ্জের মুখে। তাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানও চ্যালেঞ্জের মুখে।

এখন শেখ হাসিনার সরকার বিগত সরকারের চেয়ে বেশি শক্তিশালী উল্লেখ করে ড. হাছান মাহমুদ বলেন, শুধু দেশের উন্নয়ন নয়, বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় ভূমিকা পালন করছেন প্রধানমন্ত্রী। আগামী ৫ মার্চ তিনি ইসলামি সহযোগিতা সংস্থা (ওআইসি) এর সম্মেলনে গিয়ে ফিলিস্তিনের পক্ষে বক্তব্য তুলে ধরবেন বলেও জানান পররাষ্ট্রমন্ত্রী।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft