শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
সার্জেন্টকে হেনস্তা অভিনেত্রীর
প্রকাশ: বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ৫:৩৪ অপরাহ্ন

আইন সবার জন্য সমান। এটি বোঝাতে গিয়েই দক্ষিণি অভিনেত্রী সৌম্য জানুর রোষানলে পড়েছেন ভারতীয় টাফিক সার্জেন্ট। দেশটির সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

ঘটনাটি গত ২৪ ফেব্রুয়ারি শনিবার রাতে বাঞ্জারা পাহাড়ে ঘটে বলে জানা গেছে। সৌম্য একটি জাগুয়ার চালাচ্ছিলেন এবং রাস্তার ভুল দিক থেকে যাচ্ছিল। ট্রাফিক পুলিশ তাকে থামায়। অভিনেত্রী তার মাথা ঠান্ডা না রেখে এগিয়ে আসেন এবং তাকে মারধর করতে থাকেন।

রিপোর্ট অনুযায়ী, দর্শকেরা হস্তক্ষেপ করার চেষ্টা করেছিল বিষয়টিতে। কিন্তু, কোনওভাবেই তাকে শান্ত করতে পারেনি কেউ। পরিবর্তে, পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে এবং তিনি আধিকারিককে শারীরিকভাবে আক্রমণ করেন। 

প্রতিবেদনে আরো দাবি করা হয়েছে যে সৌম্য তার জামাকাপড় ছিঁড়েছে এবং তার ফোন বাজেয়াপ্ত করেছে। ভিডিওটি এক্সে শেয়ার করেছেন বেশ কয়েকজন ব্যবহারকারী। তার বিরুদ্ধে 353 IPC এবং 184 MVA এর অধীনে মামলা করা হয়েছে।

এদিকে বিষয়টি নিয়ে কোনো কথা বলেননি সৌম্য। তবে মুখ বন্ধ রাখছেন না নেটাগরিকরা। যে যার মতো পারছেন ধুয়ে দিচ্ছেন তাকে। এরইমধ্যে অনেকে তার উচিত বিচার দাবি করেছেন মন্তব্যের ঘরে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft