শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
পূর্ণশক্তির দল নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া
প্রকাশ: মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ১:৫৩ অপরাহ্ন

আগামী মাসে প্রথমবারের মতো বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দল। এই সফরে স্বাগতিকদের বিপক্ষে সমান তিনটি ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে অজিরা। ২১ মার্চ থেকে ৪ এপ্রিলের মধ্যে ম্যাচগুলো হবে। সফরের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া।

অ্যালিসা হিলির নেতৃত্বে পূর্ণ শক্তির দল নিয়ে বাংলাদেশে আসছে তারা। তাহলিয়া ম্যাকগ্রা, ডার্সি ব্রাউন, অ্যাশলে গার্ডনার, বেথ মুনি এই দলের অন্যতম শক্তি। দলে ফেরানো হয়েছে পেসার টেইলা ভ্লেমিঙ্ককে। সেপ্টেম্বর-অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপে চোখ রেখেই এই সফরের দল সাজিয়েছে অস্ট্রেলিয়া।

স্পিনের ওপর জোর দিয়ে দক্ষিণ আফ্রিকা এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে বাদ পড়া লেগ-স্পিনার আলানা কিংকে দুই সংস্করণের দলে রাখা হয়েছে। আছেন বাঁহাতি স্পিনার সোফি মলিনেক্স।

তবে জায়গা হয়নি বাঁহাতি স্পিনার জেস জোনাসেন ও অলরাউন্ডার হেদার গ্রাহামের। দুই দলের সব ম্যাচই হবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।

বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়া নারীদল :

অ্যালিসা হিলি (অধিনায়ক), ডার্সি ব্রাউন, অ্যাশলে গার্ডনার, কিম গার্থ, গ্রেস হ্যারিস (শুধু টি-টোয়েন্টি), আলানা কিং, ফোবি লিচফিল্ড, তাহলিয়া ম্যাকগ্রা (সহ-অধিনায়ক), সোফি মলিনেক্স, বেথ মুনি, এলিসা পেরি, মেগান স্কাট, অ্যানাবেল সাদারল্যান্ড, জর্জিয়া ওয়ারহাম ও টেইলা ভ্লেমিঙ্ক।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft