শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
অনুপমের বিয়ে নিয়ে যা বললেন প্রাক্তন পিয়া
প্রকাশ: সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

গত বছরের শেষে অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী গাঁটছড়া বাঁধেন অভিনেতা পরমব্রতের সঙ্গে। তার মাস তিনেকের মাথায় অনুপমও শুরু করতে যাচ্ছেন নতুন জীবন। আগামী ২ মার্চ বিয়ের পিঁড়িতে বসছেন তিনি।

এদিকে প্রাক্তনের বিয়ের খবর শুনে বেশ আনন্দিত পিয়া। তাদের দুজনের জন্য শুভকামনা রেখেছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘‘যখন ওদের বিয়ের কথা জেনেছি, তখন নিজে থেকেই শুভেচ্ছা জানিয়েছি অনুপমকে। বিয়ের দিন ঠিক হয়েছে, তা আগেই জানতাম।’’ 

তিনি আরো বলেন, ‘‘আগে থেকেই জানি ওদের কথা। আমরা সকলেই তো সকলের চেনা।’’ অনুপম-প্রস্মিতার নতুন জীবন ভালোভাবে শুরু হোক, ওরা ভালো থাকুন, এখন শুধু এটুকুই চান পিয়া।

জনপ্রিয় সংগীতশিল্পী প্রস্মিতা পালকে বিয়ে করতে যাচ্ছেন অনুপম। এ প্রসঙ্গে কথা বলতে গিয়ে নিজের ঠিকুজী বলে দিয়েছেন গায়িকা। তিনি বলেন, ‘‘কলকাতাতেই আমার জন্ম। ছেটবেলা থেকে এখানেই বড় হয়েছি। অ্যা লেডি ক্যুইন অব মিশন স্কুল থেকে পড়াশোনা করেছি। ওখান থেকে টুয়েলভথ পাশ করেছি। 

তারপর লরেটোতে কম্পিউটার সায়েন্স নিয়ে পড়ি। মাস্টার্সও করেছি কম্পিউটার সায়েন্স নিয়েই। ওটা করেছি ইন্সটিউট অফ ইঞ্জিয়ারিং ম্যানেজমেন্ট থেকে। গান তো ছোট থেকেই শিখেছি। এখনও শিখছি। কারণ শেখার তো কোনও শেষ নেই। কল্পিতা রায়, উনি আমার বাড়িতে এসে গান শিখিয়ে যান। কাজের ক্ষেত্রে খুব কম সময় পাই। কিন্তু, যখন সময় পাই তখন বই পড়ি। আর ঘুরতে আমার খুব ভালো লাগে।’’

পিয়া ছিলেন একজন স্বাস্থ্যকর্মী। পরমব্রতের সঙ্গে সম্পর্কের কারণেই ২০২১ সালে অনুপমের সঙ্গে ঘর ভাঙে তার। এরপর একাই ছিলেন অনুপম। পিয়ার মতো এবার তিনিও বেছে নিলেন জীবনসঙ্গী।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft