বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বছর ঘুরে আবারও এলো 'বায়োজিন বসন্ত বিলাস ২০২৪'
প্রকাশ: সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:০০ পূর্বাহ্ন

বছর ঘুরে আবার এলো বায়োজিন বসন্ত বিলাস। বাংলাদেশে আন্তর্জাতিক মানের স্কিনকেয়ার ট্রিটমেন্ট ও ডার্মাটোলজিস্ট স্বীকৃত ব্র্যান্ডেড ডার্মো কসমেটিক্‌স প্রদানকারী প্রতিষ্ঠান, এবং দেশের সেরা স্কিনকেয়ার ব্র্যান্ড বায়োজিন কসমেসিউটিক্যালস নিয়ে এসেছে ‘বায়োজিন বসন্ত বিলাস-২০২৪’। 

এ উপলক্ষ্যে গ্রাহকদের জন্য বায়োজিন দিচ্ছে আকর্ষনীয় সব অফার ও ডিসকাউন্ট। ‘বায়োজিন বসন্ত বিলাস ২০২৪’ নামক ক্যাম্পেইনটি ২০ই ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে চলবে ১১ই মার্চ পর্যন্ত। 
 
বায়োজিন বসন্ত বিলাসে, স্কিনকেয়ারে থাকছে ৭৫% পর্যন্ত ছাড়! অত্যাধুনিক ট্রিটমেন্টগুলোর মধ্যে গ্লোয়িং ফেসিয়াল ৪৯৯ টাকা, একনির সহজ সমাধান একনি থেরাপি ৯৯৯ টাকা, গ্লোয়িং লুকের জন্য বায়ো হাইড্রা ফেসিয়াল ১৪৯৯ টাকা, এবং অবাঞ্চিত লোমের স্থায়ী সমাধান বায়ো লেজার ১৪৯৯ টাকায় পাচ্ছেন গ্রাহকরা। 

একনি, মেছতা, ডার্কস্পট ও স্কিন এজিং-এর কার্যকরী সমাধান ইপিএন-এ থাকছে ৫০% পর্যন্ত ছাড়। থাকছে ফ্রি স্কিন এনালাইসিস ও ডায়েট চার্ট এর সুবিধা। স্লিমিং সল্যুশনে থাকছে ফ্ল্যাট ৫০% ডিসকাউন্ট। এছাড়াও, ব্র্যান্ডেড ডার্মো কসমেটিক্‌সে থাকছে আপটু ৭৫% ডিসকাউন্ট।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft