বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
চীনে বাতিল হওয়া আর্জেন্টিনার ম্যাচ যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে
প্রকাশ: শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:৫২ অপরাহ্ন

কোপা আমেরিকা শুরুর আগে মার্চের ১৮ থেকে ২৬ তারিখের মধ্যে ম্যাচ দুটি হওয়ার কথা ছিল। এর মধ্যে আর্জেন্টিনার প্রথম ম্যাচ নাইজেরিয়ার বিপক্ষে হ্যাংজুতে, আরেকটি আইভরি কোস্টের বিপক্ষে বেইজিংয়ে নির্ধারণ করা হয়েছিল।

হংকংযের স্থানীয় ক্লাবের বিপক্ষে ইন্টার মিয়ামির হয়ে লিওনেল মেসির খেলার কথা থাকলেও ওই ম্যাচে এক মিনিটের জন্যও মাঠে নামেননি তিনি। যা নিয়ে বইছিল সমালোচনার ঝড়। তারই প্রতিক্রিয়ার আর্জেন্টিনার ম্যাচ দুটি ফ্রেন্ডলি বাতিল করে দিয়েছে চীন।

চীনে আর্জেন্টিনার বাতিল হওয়া ম্যাচগুলো আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে যুক্তরাষ্ট্র। নতুন শিডিউল অনুসারে, আগামী ২২ মার্চ এল সালভেদরের বিপক্ষে ফিলাডেলপিয়ায় একটি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। এর ৪ দিন পর নাইজেরিয়ার বিপক্ষে লস অ্যাঞ্জেলসে আরেকটি ম্যাচ খেলবে মেসির দল।

কোপা আমেরিকাতে আর্জেন্টিনার প্রথম ম্যাচ কানাডা অথবা ক্রিনিদাদ ও টোবাকোর বিপক্ষে। ২০ জুন যুক্তরাষ্ট্রের আটলান্টায় ম্যাচটি অনুষ্ঠিত হবে। এর ৫ দিন পর নিউজার্সিতে দ্বিতীয় ম্যাচে মেসিরা মোকাবেলা করবে চিলির। আর্জেন্টিনার পরের ম্যাচ ফ্লোরিডায় ২৯ জুনে পেরুর বিপক্ষে।

এদিকে হংকংয়ে ইনজুরির কারণে মেসি খেলতে পারেননি বলে জানায় মিয়ামি কর্তৃপক্ষ। একই কারণে খেলতে পারেননি লুইস সুয়ারেজও। দুই তারকাকে খেলাতে না পেরে অবশ্য পরে ক্ষমা চেয়েছেন ক্লাব কর্তৃপক্ষ।

মিয়ামি এক বিবৃতিতে জানায়, ‘ফুটবলে খেলোয়াড়রা ইনজুরি হন এবং এটি কারও দোষ নয়। এটি সুন্দর খেলার একটি অংশ যা নিষ্ঠুর এবং এই উপলক্ষ আমাদের হংকং সফরকে প্রভাবিত করেছে। যেহেতু আমরা বিভিন্ন স্টেকহোল্ডারদের কাছ থেকে নেতিবাচক মন্তব্য গ্রহণ করতে থাকি, আমরা এই ধরনের খেলার ইনজুরির বাস্তবতার বিষয়টি পুনরায় উল্লেখ করাটা বাধ্যমূলক বলে মনে করি।’

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft