শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ৩০ চৈত্র ১৪৩০
 

২৫০ ছাড়িয়েছে ব্রয়লার, বাড়তি দাম শাক-সবজির    ৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার্থীদের জন্য পিএসসির নির্দেশনা    রাশিয়ার সঙ্গে সীমান্ত অনির্দিষ্টকালের জন্য বন্ধ ফিনল্যান্ডের    ঈদের ফিরতি যাত্রা: ট্রেনের ১৫ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু    ভূমিকম্পে কাঁপল ভারতের হিমাচল প্রদেশ    কাবা শরিফ থেকে ৪ হাজার ব্যক্তিকে গ্রেপ্তার    জলদস্যুদের হাত থেকে ২৩ পাকিস্তানিকে উদ্ধারের দাবি ভারতের   
‘এক বছরের মধ্যে জীবনটা এলোমেলো হয়ে গেল’
প্রকাশ: বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন

শুরুটা বেশ ভালোই ছিল অভিনেত্রী ও মডেল শেহতাজ মুনিরা হাশেমের। তবে ধারাবাহিকতা রক্ষা না করেননি। ফলে সমসাময়িকরা যেখানে ব্যস্ত সময় কাটাচ্ছেন সেখানে শেহতাজ পালন করছেন নীরবতা। বলতে গেলে অনেকদিন ধরে অভিনয়ে একেবারেই অনুপস্থিত তিনি।  এদিকে ২০২২ সালে মারা যান শেহতাজের বাবা মো. আবুল হাশেম মিয়া। 

চলতি বছরের ৯ ফেব্রুয়ারি না ফেরার দেশে চলে যান তার মা শাহীনা খন্দকার। বছর দেড়েকের মধ্যে বাবা-মাকে হারিয়ে শোকে বিপর্যস্ত তিনি। কোনোভাবেই সামাল দিতে পারছেন না নিজেকে। অভিনেত্রী মনে করছেন, এক বছরের মধ্যে জীবন এলোমেলো হয়ে গেছে তার। 

এ নিয়ে সংবাদমাধ্যমকে শেহতাজ বলেন, মা-বাবাকে ঘিরেই ছিল আমার জীবন। বাবা আমার সব কিছু দেখভাল করতেন। কোন কাজটা করব, কোনটা করব না, শিডিউল কবে, কোথায় শুটিং—সব মাথায় রাখতেন বাবা।

এরপর বলেন, ছোটবেলা থেকে এভাবেই বড় হয়েছি। বাবা মারা যাওয়ার পর সব কিছু থমকে গেছে আমার। গুছিয়ে উঠতে উঠতেই মাকে হারালাম। এখনো ট্রমার মধ্যে আছি। এক বছরের মধ্যে আমার জীবনটা এলোমেলো হয়ে গেল।

আজ ২১ ফেব্র্যুয়ারি ভআন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রচারিত হবে শেহতাজ অভিনীত নাটক ‘বর্ণ’। এর মাধ্যমে ফের অনুরাগীদের কাছে আসছেন তিনি। নাটকটি কয়েক বছর আগে নির্মিত হয়েছে বলে জানান অভিনেত্রী।  

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft