বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
অবমুক্ত হলো মাহফুজের "হিট সিংগার"
বিনোদন ডেস্ক:
প্রকাশ: সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

ভালোবাসা দিবস উপলক্ষে ১০ ফেব্রুয়ারি অবমুক্ত হলো কানামাছি ড্রামা চ্যানেলের একক নাটক "হিট সিংগার"। নাটকটি প্রযোজনা করেছেন সৈয়দ মোহাম্মদ সোহেল। চিত্রগ্রাহক হিসাবে ছিলেন শফিকুল আলম সনেট।

প্রেম বিরহের বহুমুখী দ্বন্দ সংঘাত ও রোমাঞ্চকর নানা ঘটনা নিয়ে বিন্যাস্ত হয়েছে নাটকটির কাহিনি। 

নির্মাতা মাহফুজ ইসলাম বলেন, নাটকে "গল্পের ভিন্নতা ও নির্মাণে বৈচিত্র্য রয়েছে। হিট সিংগার নাটকটি দর্শকপ্রিয়তা পাবে বলে আশা প্রকাশ করেন নাটকটির নির্মাতা মাহফুজ ইসলাম। 

তিনি জানান, গল্প ও নির্মাণশৈলীতে ভিন্নতার পাশাপাশি লোকেশনেও ভিন্নতা ছিলো। মানিকগঞ্জের জমিদার বাড়ির মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে নাটকটি। 

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- আলিফ চৌধুরী, সিনি স্নিগ্ধা, ফারগানা মিল্টন, ইমরান হোসাইন, সনিকা, সুমাইয়া প্রমুখ।
আর কাব্যিক কথার শ্রুতি মধুর "আবার কেন এসেছো "ও" এক পৃথিবী প্রেম" শিরোনামের দুটি গানে কণ্ঠ দিয়েছেন এসময়ের হার্টথ্রুব সিঙ্গার খাইরুল ওয়াসি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft