শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
হাসপাতালে চিকিৎসা নিলেন ফখরুল
প্রকাশ: শনিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:৩৮ অপরাহ্ন

হাসপাতালে চিকিৎসা নিলেন সদ্য কারামুক্ত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসা নেন তিনি। 

চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন। তিনি বিএনপির ভাইস চেয়ারম্যান বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, কারাবন্দি অবস্থায় মহাসচিব অসুস্থ ছিলেন। তার ওজন প্রায় ৬ কেজি কমে গেছে এবং বিভিন্ন উপসর্গ দেখা দিয়েছিল। তাই স্পেশাললাইজড হাসপাতালে গিয়েছিলেন। সেখানে গ্যাসস্ট্রোলজি বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শামসুল আরেফিন তাকে দেখেছেন এবং প্রয়োজনীয় চিকিৎসাপত্র দিয়েছেন। 

তিনি আরো বলেন, এখন মহাসচিবের শারীরিক অবস্থা ভালো। বাসা থেকে তার চিকিৎসা চলছে। আগামী বৃহস্পতিবার একটি পরীক্ষার জন্য তাকে আবারো হাসপাতালে যেতে হবে। 

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার ঢাকার কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গত ২৯ অক্টোবর গুলশানের বাসা থেকে তুলে নিয়ে গিয়ে পরবর্তীতে তাকে বিভিন্ন মামলায় গ্রেপ্তার দেখায় গোয়েন্দা পুলিশ। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft