শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
আমাকে কি আপনারা সত্যি ভালোবাসেন— প্রশ্ন পরীমণির
প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:০৮ অপরাহ্ন


বিশ্ব ভালোবাসা দিবস ও বসন্ত বরণে টাঙ্গাইলে দর্শক, ভক্ত-শ্রোতাদের আনন্দে মাতালেন চিত্রনায়িকা পরীমণি। সেইসঙ্গে এ নায়িকা মানুষের ভালোবাসার অংশীদার হতে চাইলেন।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকালে টাঙ্গাইল পৌর শহরের আকুর টাকুর পাড়ায় প্রসাধনীর শোরুম হারল্যানের উদ্বোধন শেষে শহীদ স্মৃতি পৌর উদ্যানে রাতে এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

টাঙ্গাইলের ভক্ত-অনুরক্তদের পরীমণি বলেন, আজ বিশ্ব ভালোবাসা দিবসে আপনাদের ভালোবাসা নিশ্চয়ই সবার কাছে পৌঁছে গেছে। আমি ও আমরা সেই ভালোবাসার অংশীদার হতে চাই। আমাকে কি আপনারা সত্যি সত্যি ভালোবাসেন? আমরা একটি অথেনটিক প্রোডাক্ট নিয়ে আপনাদের কাছে এসেছি। সেটা হচ্ছে হারল্যান। এখানে শুধু একটি প্রোডাক্ট নয়, এখানে অথেনটিক হাজার হাজার প্রোডাক্ট রয়েছে। রূপচর্চার জন্য যা যা দরকার সবই আমরা নিয়ে এসেছি।

তিনি বলেন, পরীর মতো সুন্দর কাউকে হতে হবে না। প্রত্যেকটা মানুষ আলাদা আলাদাভাবে সুন্দর, নিজস্বভাবে সুন্দর। সেই সৌন্দর্যকে আপনারা যত্ম করবেন। নিজেকে অনেক ভালোবাসতে হবে। তাহলেই সুন্দর থাকা যাবে। আমরা সকলেই নিজেদের মতো করে সুন্দর থাকব। হারল্যানের পাশে থাকব, মানুষ ও দেশকে ভালবাসব।

তিনি বলেন, আমার জন্য সবাই দোয়া করবেন। আপনাদের দোয়া ও আশীর্বাদ ছাড়া এখানে আমি দাঁড়াতে পারতাম না। আজীবন এভাবেই আমাকে ভালোবাসবেন। আপনাদের সুন্দর সুন্দর কাজ উপহার দিয়ে যাব ইনশাল্লাহ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft