বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বিপিএলে ফিরছেন না মাশরাফি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪, ৩:০৭ অপরাহ্ন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরে ইনজুরি নিয়ে খেলছিলেন সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। যার জন্য এ নিয়ে চারদিকে আলোচনা-সমালোচনা হচ্ছিলো। নিজেও পারফর্ম করতে পারছিলেন না ম্যাশ। এর সঙ্গে রাজনৈতিক ব্যস্ততাও ছিলো তার। 

ফলে সিলেট পর্বের মাঝ থেকেই বিরতিতে যেয়ে থাকেন মাশরাফি। এবার জানা গেলো রাজনৈতিক ব্যস্ততার কারণে চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সিলেট স্ট্রাইকার্সের হয়ে আর খেলবেন না মাশরাফি বিন মর্তুজা। 

এমনটি জানিয়েছেন সিলেট কোচ রাজিন সালেহ। এ নিয়ে সিলেটের হেড কোচ রাজিন সালেহ বৃহস্পতিবার বলেন, 'না, ওর আসলে চান্স খুবই কম। সত্যি কথা বলতে অফিস নিয়ে ও ব্যস্ত। যেহেতু সে এখন পারবে না হয়তো পরবর্তী বছর সে ভালোভাবে কামব্যাক করবে।'

এর আগে গত জানুয়ারি মাসের শেষে বিপিএল থেকে মাশরাফি বিরতি নিচ্ছেন বলে জানায় সিলেট কর্তৃপক্ষ। সে সময় বলা হয়েছিল, সিলেট স্ট্রাইকার্স অধিনায়ক দল থেকে সরে গিয়ে আপাতত জাতীয় সংসদে হুইপ হিসেবে দায়িত্ব পালন করতে যাচ্ছেন। যেখানে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের হুইপের দায়িত্ব পেয়েছেন বাংলাদেশের সাবেক দলনেতা।

‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত এই তারকার এবারের বিপিএলে খেলা নিয়ে নানা বিতর্ক চলছিল। তিনি সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক থাকা অবস্থায় পাঁচ ম্যাচ খেলে সবকটিতে হেরেছিল দলটি। দলের সেই অবস্থায়, তখন সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft