শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
দেশে ‘জমিদারতন্ত্র’ কায়েম করেছে সরকার : রিজভী
প্রকাশ: বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:১২ অপরাহ্ন

সরকার দেশে ‘জমিদারতন্ত্র’ কায়েম করেছে বলে অভিযোগ করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। 

তিনি বলেছেন, দখলদার সরকার ৭ জানুয়ারির ডামি নির্বাচন করে তারা মনে করেছে সারা বাংলাদেশের জামিদার হয়ে গেছে। এই জমিদারতন্ত্রের বিরুদ্ধে আমাদের লড়াই থামবে না। বুধবার সকালে গুলশান এলাকায় লিফলেট বিতরণ কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, আজকে জনগণের ক্ষমতা কেড়ে নেওয়া হয়েছে। জনগণের ক্ষমতা জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে।

রিজভী বলেন, আজকে বিএনপি ও সমমনা দলগুলো যে আন্দোলন করছে, যে লড়াই করছে সেটি হলো গণতন্ত্র ফিরিয়ে আনার লড়াই, জনগণের ক্ষমতা জনগণের কাছে ফিরিয়ে আনার লড়াই। এটা বিএনপিকে ক্ষমতায় আনার জন্য নয়। জনগণের ক্ষমতা জনগণকে ফিরিয়ে দেওয়ার এই সংগ্রাম। এই সংগ্রাম অব্যাহত থাকবে।

এ সময় নেতাকর্মীরা স্লোগান দিতে থাকেন, ‘লড়াই লড়াই লড়াই চাই, লড়াই করে বাঁচতে চাই’, ‘বাঁচতে হলে লড়তে হবে, এই লড়াইয়ে জিতবে কারা? কৃষক-শ্রমিক-জনতা’ ইত্যাদি স্লোগান দেন। রিজভী ফুটপাতে সাধারণ মানুষের হাতে ‘দেশ বাঁচাও, মানুষ বাঁচাও’ শিরোনামে সরকার পদত্যাগের লিফলেট বিতরণ করেন।

এসময় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদসহ অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft