বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
শিরোপার পথেই আগাচ্ছে ম্যানসিটি
প্রকাশ: রোববার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪, ২:১৬ অপরাহ্ন

গত বছরের মতোই ম্যানচেস্টার সিটি শিরোপার লড়াইটা এবারও জারি রেখেছে লিভারপুলের সঙ্গে। গত মৌসুমে আর্সেনালের সঙ্গে ঠিক একইভাবে লড়াই করেছিলো ম্যানসিটি।

গত মৌসুমে লিগ শেষ হওয়ার মাসখানেক কিংবা তার কিছুদিন আগ পর্যন্তও শীর্ষে ছিলো আর্সেনাল। একটা সময়ে ম্যানসিটির সঙ্গে ৮ পয়েন্টের ব্যবধান পর্যন্ত তৈরি করে নিতে পেরেছিলো তারা; কিন্তু শেষ পর্যন্ত খেই হারিয়ে ফেলে আর্সেনাল। ধারাবাহিকতা ধরে রেখে শিরোপা জিতে নেয় পেপ গার্দিওলার শিষ্যরা।

এবার ঠিক একই চিত্রের চিত্রায়ন হতে যাচ্ছে। এবারও শীর্ষস্থান ধরে ধরে এগুচ্ছে লিভারপুল; কিন্তু ছোট্ট একটি হোঁচট তাদেরকে সে অবস্থান থেকে নিশ্চিত ছিটকে দেবে। হিসেবে এগিয়ে রয়েছে ম্যানসিটি, পিছিয়ে রয়েছে লিভারপুল।

২৪ ম্যাচে লিভারপুলের অর্জন ৫৪ পয়েন্ট। ২৩ ম্যাচে ম্যানসিটির পয়েন্ট ৫২। গার্দিওলার শিষ্যরা ২৪তম ম্যাচটি জিতলে তো লিভারপুলের চেয়ে ১ পয়েন্ট এগিয়ে যাবে আকাশী-নীল জার্সিধারীরা।

শনিবার রাতে এভার্টনের বিপক্ষে মাঠে নেমেছিলো ম্যানচেস্টার সিটি। এই ম্যাচে সিটিজেনরা জয় পেয়েছে ২-০ গোলে। জোড়া গোল করেছেন আরলিং হালান্ড। ইনজুরি থেকে ফিরে আসার পর এবারই প্রথম গোল করেছেন তিনি।

ইনজুরির কারণে প্রায় দুইমাস মাঠের বাইরে ছিলেন আরলিং হালান্ড। কয়েকদিন আগেই মাঠে ফিরেছেন তিনি। এবার চলতি মৌসুমে নিজের ১৫ ও ১৬তম গোল করলেন। গোল দুটি এসেছে ম্যাচের দ্বিতীয়ার্ধে। ৭১ ও ৮৫তম মিনিটে গোল দুটি করেন তিনি।

ইংলিশ প্রিমিয়ার লিগে খেলা শুরুর পর এ নিয়ে ৫০তম ম্যাচ খেললেন তিনি। গোল করলেন ৫১টি। এই লিগে এটা একটা রেকর্ড। ৫০ ম্যাচে এতগুলো গোল আর কেউ করতে পারেনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft