বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
প্রেমিকের চেয়ে টেইলর সুইফটের বিড়ালের আয় বেশি
প্রকাশ: শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:২৭ অপরাহ্ন

গান, সিনেমা– দুই মাধ্যমেই দ্যুতি ছড়ান হলিউড তারকা টেইলর সুইফট। ১২টি গ্র্যামিসহ বিভিন্ন পুরস্কার দিয়ে ঝুলি করেছেন কানায় কানায় পূর্ণ। 

এদিকে খ্যাতি, যশ, বিত্তের দিক থেকে মালকিন টেইলরের মতোই প্রভাবশালী তার পোষা বিড়াল অলিভিয়া বেনসন। টেইলর সুইফটের প্রেমিকের চেয়ে অলিভিয়ার আয় বেশি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

বিশ্বের সবচেয়ে ধনী পোষ্যদের তালিকায় রয়েছে অলিভিয়ার নাম। সমীক্ষায় দেখা গেছে, পোষ্য হিসেবে অলিভিয়ার মোট সম্পত্তি প্রায় ৯০০ কোটি। যা টেলরের প্রেমিক খেলোয়াড় ট্রেভিস কেলসের সম্পত্তির চেয়েও কয়েক গুণ বেশি। তার মোট সম্পত্তির পরিমাণ ৪০ লক্ষ মার্কিন ডলার। 

এদিকে অলিভিয়া ছাড়াও মেরেডিথ গ্রে ও বেঞ্জামিন বাটন নামে আরও দুটি বিড়াল আছে টেইলরের। তবে ওই বিড়াল দুটি অলিভিয়ার জনপ্রিয়তার ধারেকাছেও নেই। অলিভিয়াকে টেইলরের মিউজিক ভিডিওতেও দেখা গেছে। 

টেইলরের ইনস্টাগ্রাম ভিডিওতে মাঝেমাঝেই উঁকি দেয় এই বিড়াল। বিশেষ করে সাদা লোমওয়ালা, মোটাসোটা অলিভিয়ার দুষ্টুমি দেখতে অনুরাগীরা টেলরের প্রোফাইল ঘাঁটেন। সেখান থেকেই বিপুল ভিউ। আয় হয় কোটি কোটি টাকা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft