বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ইতালিতে বাংলাদেশি প্রবাসীর মৃত্যু
প্রকাশ: রোববার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪, ১:২৭ অপরাহ্ন

ইতালিতে স্ট্রোক করে আলমগীর হাওলাদার (৪০) নামের এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু হয়েছে। শনিবার (৩ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় দুপুর ২টার দিকে ইতালির নেপোলি শহরে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পরিবার।

প্রবাসী আলমগীর হাওলাদার শরীয়তপুরের নড়িয়া উপজেলার বিঝারি ইউনিয়নের দিগম্বরপট্টি এলাকার মৃত নুরু হাওলাদারের ছেলে। তার সংসারে স্ত্রী সোনিয়া, ছেলে আব্দুল্লাহ এবং সুরভী ও মিম নামের দুটি মেয়ে সন্তান রয়েছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, পারিবারিক স্বচ্ছলতা ফেরাতে দুই বছর আগে লিবিয়া হয়ে ইতালি পৌঁছায় আলমগীর হাওলাদার।  পরে ইতালির নেপোলি শহরে তিনি কাজ করতেন। গতকাল দুপুরে হঠাৎই অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়।  পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই তার মৃত্যু হয়। মৃত্যুর বিষয়টি পরিবারের সদস্যদের জানালে কান্নায় ভেঙে পড়ে সবাইু।

আলমগীর হাওলাদারের প্রতিবেশী মোহাম্মদ খলিল বলেন, আলমগীর খুব শান্ত ধরনের ছেলে ছিল। কয়েকবছর হলো সে লিবিয়া হয়ে ইতালিতে গিয়েছে। সেখানে গিয়ে কাজও পেয়েছে। এবার হয়তো পরিবারটি ঘুরে দাঁড়ানোর সময় হয়েছিল। কিন্তু হঠাৎ করে স্ট্রোক করে গতকাল আলমগীর মারা যায়। বিষয়টি আসলেই দুঃখজনক।

চাচাতো ভাই মনির হাওলাদার বলেন, আমার ছোট ছোট ভাতিজা, ভাতিজিদের এতিম করে ভাই চলে গেল। এটা কোনোভাবেই মানতে পারছি না। সুখের নাগাল পেয়েও সেই সুখ কপালে জুটলো না। আমাদের একটাই দাবি, ভাইয়ার মরদেহ দেশে মাটি দিতে চাই। সরকার যেন সেই ব্যবস্থা করে দেয়।

এ বিষয়ে নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শংকর চন্দ্র বৈদ্য বলেন, বিষয়টি দুঃখজনক। আমরা ইতোমধ্যে জানতে পেরেছি। তাদের পরিবারের আবেদনের ভিত্তিতে আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে মরদেহটি দেশে ফিরিয়ে আনার সকল ব্যবস্থা গ্রহণ করব।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft