বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বিয়ে করছেন বাবর আজম!
প্রকাশ: শুক্রবার, ২ ফেব্রুয়ারি, ২০২৪, ২:২৭ অপরাহ্ন

কবে বিয়ে করছেন পাকিস্তান তারকা বাবর আজম- এই প্রশ্ন গণমাধ্যম থেকে শুরু করে তার ভক্তদের। বাবর পাকিস্তানি ক্রিকেটের সবচেয়ে বড় মুখ হয়ে উঠেছেন এবং বিশ্ব ক্রিকেটেও তার একটি মর্যাদা রয়েছে। তাই স্পষ্টতই তার ভক্তরাও বাবরের বিয়ের জন্য অপেক্ষা করছেন। 

এই অপেক্ষায় আবারো প্রশ্নের মুখোমুখি হয় বাবর।  সম্প্রতি টুইটারে একটি লাইভ প্রশ্নোত্তর পর্বে তার বিয়ে নিয়ে প্রশ্ন করেন তার সতীর্থ মোহাম্মদ রিজওয়ান।

সম্প্রতি বাবর টুইটারে একটি প্রশ্নোত্তর পর্ব সেশন পরিচালনা করেছেন, যেখানে তিনি তার ভক্তদের সাথে আলাপচারিতা করেছেন এবং তাদের প্রশ্নের উত্তর দিয়েছেন। সেই সেশনে বাবরের ঘনিষ্ঠ বন্ধু এবং পাকিস্তানি সতীর্থ মোহাম্মদ রিজওয়ানের উপস্থিতি ছিলো বড় চমক! 

এই প্রশ্নোত্তর পর্বে বাবর এবং রিজওয়ান একটি হাস্যকর কথোপকথন ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। প্রশ্নোত্তর পর্বের সেই ভাইরাল হওয়া কথোপকথন সময় রিজাওয়ান জিজ্ঞেস করেন, 'জানব, আপ কি শাদি কাব হ্যায়? (কবে বিয়ে করছেন?)'। 

রিজওয়ানের এমন প্রশ্নে বাবর বলেন, 'মুর্শিদ, আপকো মিয়া আকেলে মে সমঝতা হুঁ। (আমি আপনাকে একান্তে এর উত্তর দেব।)'

বাবর এ সময় হাসতে হাসতে আরো যোগ করেন, আজকাল, 'আমি যখন সকালে ঘুম থেকে উঠি, দেখি যে আমি কাউকে বিয়ে করেছি। লোকেরা আমাকে অভিনন্দন জানাতে শুরু করে। তারপর আবার, সন্ধ্যায় আমি অন্য কাউকে বিয়ে করি। লোকেরা আবার আমাকে অভিনন্দন জানায়। তাই আমি ইতিমধ্যেই বিবাহিত। এখন তোমার উচিত অন্য কারো দিকে মনোযোগ দেয়া।' 

পাকিস্তান এই দুই তারকা রয়েছে চলমান বিপিএলের দশম আসরে। যেখানে রংপুর রাইডার্সের হয়ে খেলছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক বাবর আজম। অন্যদিকে তার সতীর্থ রিজওয়ান খেলছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জার্সিতে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft