বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
হোটেল-ম্যানেজমেন্ট ও পর্যটনে প্রশিক্ষণ পেলেন নোবিপ্রবির ৪৮ শিক্ষার্থী
প্রকাশ: শুক্রবার, ২ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৫১ অপরাহ্ন

হোটেল ম্যানেজমেন্ট ও পর্যটন নিয়ে হাতে-কলমে প্রশিক্ষণ পেলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট (টিএইচএম) বিভাগের ৩য় ব্যাচের ৪৮ জন শিক্ষার্থী।

রাজধানীর গ্রিন রোডে অবস্থিত বাংলাদেশ হোটেল ম্যানেজমেন্ট অ্যান্ড ট্যুরিজম ট্রেনিং ইন্সটিটিউট থেকে ছয়দিনব্যাপী ফুড অ্যান্ড বেভারেজ প্রডাকশন, ফুড অ্যান্ড বেভারেজ সার্ভিস, ফ্রন্ট অফিস ম্যানেজমেন্ট, হাউজকিপিং বিষয়ে এ প্রশিক্ষণ পান এসব শিক্ষার্থীরা।

গত ২৭ জানুয়ারি থেকে শুরু হওয়া এই প্রশিক্ষণ কার্যক্রমের বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) ছিল শেষ দিন। দুপুর ৩টায় ইন্সটিটিউটের কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীদের হাতে সনদপত্র তুলে দেন প্রশিক্ষকরা। সপ্তাহব্যাপী শিক্ষার্থীদের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন প্রভাষক সঞ্জয় কুমার আচার্য।

সার্টিফিকেট প্রদানের আগে শিক্ষার্থীদের জন্য সেমিনারের আয়োজন করা হয়। এতে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের মানব সম্পদ অফিসার সিনথিয়া ইসলাম। এসময় উপস্থিত শিক্ষক ও অতিথিদের প্রতিষ্ঠান থেকে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হোটেল ম্যানেজমেন্ট অ্যান্ড ট্যুরিজম ট্রেনিং ইন্সটিটিউটের পরিচালক মো. হাতেম আলী অয়ন, প্রশিক্ষক ও কো-অরডিনেটর আনিস উদ্দিন আহমেদ, ফুড অ্যান্ড বেভারেজ প্রডাকশন (কুকিং) প্রশিক্ষক মো. কামাল হোসাইন, হাউজকিপিং প্রশিক্ষক মো. শরিফুল ইসলাম, প্রশিক্ষক মো. জহিরুল ইসলাম।

বিশ্ববিদ্যালয়ের পক্ষে থেকে উপস্থিত ছিলেন ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান নাজমুল হুদা এবং প্রভাষক সঞ্জয় কুমার আচার্য।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft