শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
এবার জাপাকে সৈয়দ ইবরাহীমের সমর্থন
প্রকাশ: বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:৩৯ অপরাহ্ন

দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসন নিয়ে স্বতন্ত্র প্রার্থীরা সংরক্ষিত আসন নিয়ে সরকারের সঙ্গে সংসদে জোট গঠন করায় ৪৮টি আসনে মাহিলা এমপি মনোনয়ন করতে যাচ্ছে আওয়ামী লীগ। 

এদিকে সংরক্ষিত মহিলা আসনের জন্য জাতীয় পার্টিকে দলীয় সমর্থন জানিয়েছে কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহীম। এতে করে বাকি ২টি আসনে জাতীয় পার্টিই মনোনয়ন দিতে যাচ্ছেন।

বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) দলটির চেয়ারম্যান ও কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য সৈয়দ ইবরাহীম নিজেই গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বিএনপির সঙ্গে যুগপৎ আন্দোলন থেকে বের হয়ে প্রথম বারের মতো কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য হওয়া সৈয়দ ইবরাহীম বলেন, আমরাতো বিরোধী শিবিরের আসনে আছি। আর একজন মাত্র সংসদ সদস্য। ভগ্নাংশের হিসাবে সংরক্ষিত আসনের যে সমর্থন রয়েছে তা জাতীয় পার্টিকে জানিয়েছি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft