শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
‘পুলিশ যে জনগণের বন্ধু তারই প্রমাণ দিচ্ছে পুলিশ বাহিনী’
প্রকাশ: বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪, ৯:৪৩ অপরাহ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পুলিশ যে জনগণের বন্ধু তারই প্রমাণ দিচ্ছে আমাদের পুলিশ বাহিনী। যখনই প্রয়োজন হয় তখনই দেখা যায় পুলিশ বাহিনী আমাদের পাশে এসে দাঁড়িয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) রাজধানীর তেজগাঁওয়ে সরকারি বিজ্ঞান কলেজের শিক্ষার্থীদের মাঝে চকলেট বিতরণ উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর পুলিশের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ উৎসবের আয়োজন করা হয়। 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ছোটবেলায় পুলিশ দেখলে আমরা ভয় পেতাম। আর এখন পুলিশ আমাদের বন্ধু হয়ে পাশে দাঁড়িয়েছে। পুলিশকে দেখলে মনে হয় বিপদ-আপদে আমাদের পাশে থাকবে। ডিএমপি কমিশনার অনেক ভালো ভালো কাজ সম্পন্ন করেছেন।

আসাদুজ্জামান খান কামাল আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকে পুলিশ জনগণের বন্ধু হিসেবে গড়ে উঠেছে। যেকোনো প্রয়োজনে মানুষের বন্ধু হয়ে পাশে দাঁড়িয়েছে পুলিশ। এই পুলিশ বাহিনীরই স্বপ্ন দেখতেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। পুলিশকে জনগণের বন্ধু হিসেবে চেয়েছিলেন তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft