শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বিশ্ব ইজতেমা ঘিরে সহিংসতার শঙ্কা নেই: র‍্যাব
প্রকাশ: বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪, ১:০৪ অপরাহ্ন

আজ বুধবার টঙ্গীর তুরাগ পাড়ের ইজতেমা এলাকা পরিদর্শন শেষে ব্রিফিংয়ে র‍্যাব মহাপরিচালক (ডিজি) খুরশিদ হোসেন জানিয়েছেন, বিশ্ব ইজতেমা ঘিরে সহিংসতার শঙ্কা নেই।

ডিজি আরো জানান, মুসল্লিদের নিরাপত্তায় সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। দুইটি সেক্টরে ভাগ করা হয়েছে ইজতেমা ময়দান। বিদেশি মেহমানদের নিরাপত্তায় আলাদা ব্যবস্থা নেয়া হয়েছে।

তিনি বলেন, হেলিকপ্টার, নৌ ও মোটরসাইকেলে টহল দেয়া হবে। নিশ্চিত করা হয়েছে জরুরি চিকিৎসা ব্যবস্থা। এছাড়া ড্রোন ও সিসিটিভি ক্যামেরার মাধ্যমে চলবে নজরদারি।

তুরাগ নদের তীরে বিশ্ব ইজতেমা শুরু হতে আর মাত্র দুই দিন বাকি। আগামী ২ ফেব্রুয়ারি (শুক্রবার) ফজরের নামাজের পর আম বয়ানের মাধ্যমে ইজতেমার প্রথম পর্ব (জুবায়েরপন্থী) শুরু হবে। গতকাল মঙ্গলবার থেকেই দেশ-বিদেশের বিভিন্ন স্থান থেকে মুসল্লিরা দলে দলে ময়দানে আসতে শুরু করেছেন। চলছে শেষ মুহূর্তের সার্বিক প্রস্তুতি। দ্বিতীয় পর্বের ইজতেমা শুরু হবে ৯ ফেব্রুয়ারি। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft