বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
আয়ানের মৃত্যুর তদন্ত রিপোর্ট আইওয়াশ, হাস্যকর
প্রকাশ: সোমবার, ২৯ জানুয়ারি, ২০২৪, ৭:৪৫ অপরাহ্ন


রাজধানীর বাড্ডার ইউনাইটেড মেডিকেল কলেজ হাসপাতালে সুন্নাতে খাতনা করাতে গিয়ে মারা যায় শিশু আয়ান। তার মৃত্যুর ঘটনায় তদন্ত প্রতিবেদনটি আইওয়াশ ও হাস্যকর বলে মন্তব্য করেছেন হাইকোর্ট। সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে এ মামলার তদন্ত প্রতিবেদন আদালতে পড়ে শোনানো হয়।

 এসময় আদালত বলেন, আয়ানের মৃত্যুর ঘটনায় তদন্ত প্রতিবেদন আইওয়াশ, হাস্যকর।  চিকিৎসায় অবহেলায় ইউনাইটেড হাসপাতালে মৃতদের তালিকা দাখিলের নির্দেশ

আদালত আরও বলেন, আমরা জানি আমাদের দেশে মানুষ বেশি। সে হিসেবে চিকিৎসকের সংখ্যা কম। কিন্তু নিয়ম-শৃঙ্খলা মেনে চলতে হবে। এরপর আদালত এ বিষয়ে শুনানির জন্য ১১ ফেব্রুয়ারি পরবর্তী দিন নির্ধারণ করেন।

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি রাজধানীর সাতারকুল বাড্ডার ইউনাইটেড মেডিকেল কলেজ হাসপাতালে সুন্নাতে খতনা করাতে গিয়ে লাইফ সাপোর্টে থাকা শিশু আয়ান মারা যায়। টানা ৭ দিন লাইফ সাপোর্টে ছিল আয়ান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft