বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা
প্রকাশ: শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪, ৪:৪৬ অপরাহ্ন

টানা দুই দিনের কর্মসূচি পালন শেষে নতুন কর্মসূচি ঘোষণা করেছে আন্দোলনে থাকা বিএনপি। সংসদ নির্বাচনকে ‘ডামি’ ও ‘অবৈধ’ দাবি করে তা বাতিলের দাবিতে প্রথম অধিবেশন শুরুর দিন আগামী ৩০ জানুয়ারি (মঙ্গলবার) দেশের সব মহানগর, জেলা, উপজেলা, থানায় এবং সব পৌরসভায় কালো পতাকা মিছিল করবে দলটি।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে কালো পতাকা মিছিলপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে এই কর্মসূচি ঘোষণা করেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

কর্মসূচি বাস্তবায়ন করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘আগামী ৩০ তারিখে আপনাদের রাজপথে আসতে হবে। এখন থেকে প্রস্তুত নিতে হবে। অবৈধ ডামি সংসদ বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদের নির্বাচনের দাবিতে ৩০ জানুয়ারি দেশের সব মহানগর, জেলা, উপজেলা, থানায় এবং সব পৌরসভায় কালো পতাকা অনুষ্ঠিত হবে।’

এর আগে বেলা দুইটায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কালো পতাকা মিছিল উপলক্ষে হাজার হাজার নেতাকর্মী সমবেত হন। মিছিলপূর্ব সংক্ষিপ্ত সমাবেশ হয়। সেখানে কেন্দ্রীয় নেতারা বক্তব্য দেন। 

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং ডামি নির্বাচন বাতিলসহ সরকার পদত্যাগের এক দফা দাবিতে বিএনপি শনিবার ঢাকাসহ সব মহানগরে কালো পতাকা মিছিলের কর্মসূচি দেয়। এর আগের দিন শুক্রবার জেলায় জেলায় কালো পতাকা মিছিল করে দলটি। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft