শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মসজিদে বিয়ে করলেন স্বাগতা
প্রকাশ: শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪, ২:২৫ অপরাহ্ন

নতুন বছরের শুরুতেই বিনোদন অঙ্গনে বিয়ের ধুম পড়েছে। এরইমধ্যে বিয়ে করেছেন মৌসুমী হামিদ, জোভান ও নাজিয়া হক অর্ষা। গত বছর বিয়ে করলেও সে খবর প্রকাশ করে এই দলে নাম লিখিয়েছেন এক সময়ের জনপ্রিয় মডেল পল্লব। এবার তালিকায় উঠল আরও একজনের নাম। তিনি অভিনেত্রী জিনাত সানু স্বাগতা।

ড. হাসান আজাদকে বিয়ে করেছেন তিনি। বুধবার (২৪ জানুয়ারি) দুপুর ১২টায় রাজধানীর মহাখালীর গাউসুল আজম মসজিদে বিয়ে হয় তাদের। এসময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। আগামী ২৭ জানুয়ারি তাদের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

জানা গেছে, বিয়ের রাতে বন্ধুদের নিয়ে পার্টি করেছেন স্বাগতা। সেই ছবি পাওয়া গেছে বিভিন্ন তারকার ফেসবুক স্টোরিতে। অভিনেত্রী আশনা হাবিব ভাবনা ও তাহমিনা মৌ স্বাগতার বিয়ের ছবি স্টোরিতে পোস্ট করে নতুন দম্পতিকে অভিনন্দন জানিয়েছেন।

এটি স্বাগতার দ্বিতীয় বিয়ে। তার বর লন্ডনপ্রবাসী হাসান আজাদের জন্ম, বেড়ে, ওঠা, পড়াশুনা সবই যুক্তরাজ্যে। তাকে নিয়ে এর আগে স্বাগতা বলেছিলেন, ‘গত বছরের আগস্ট-সেপ্টেম্বরের কথা, আমার একটা বান্ধবী আমাকে ঢাকার একটি ক্লাবে নিয়ে গিয়েছিল। ওখানে আমরা হ্যাংআউট করতে গিয়েছিলাম। বান্ধবীর একটা বন্ধু ছিল হাসানের কাজিন। ওখানে হাসান ছিল। এরপর অনেক দিন দেখা ছিল না আমাদের। নভেম্বরে আবার দেখা। দেখা হলে বুঝতে পারি, সে আমার সঙ্গে বন্ধুত্ব করতে আগ্রহী। এরপর ভাবলাম, না ঠিক আছে। তবে বান্ধবীর কিন্তু মোটেও উদ্দেশ্য ছিল না হাসানের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া।’

আরও বলেছিলেন, ‘আমি আসলে সেভাবে বুঝি নাই। ও-ই আমাকে নানাভাবে বোঝানোর চেষ্টা করল। এরপর আমি নিজেও যখন ভাবছিলাম, বিয়ে করব। পাত্রও খুঁজছিলাম। পরে জানতে পারি, হাসানও পাত্রী খুঁজছে। ইউকে থেকে বাংলাদেশে এসেছে অনেক বছর পর। কথা বলতে বলতে জীবনের অনেক কিছু জানতে পারলাম। বুঝলাম, হাসান সংসার করতে চায়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft