বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
'তারেকসহ সাজাপ্রাপ্তদের ফিরিয়ে আনার উদ্যোগ শক্তিশালী করা হবে'
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪, ২:২৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪, ৩:৫০ অপরাহ্ন

আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন চত্বরে আজ শুক্রবার সকালে সাংবাদিকদের প্রশ্নের আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, যারা আইন এবং আদালত দ্বারা সাজাপ্রাপ্ত তাদের সকলকেই দেশে ফিরিয়ে আনার উদ্যোগকে আরও শক্তিশালী করা হবে।

সরকার তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার কোনো উদ্যোগ রয়েছে কিনা, এমন প্রশ্নের জবাবে আইনমন্ত্রী আনিসুল হক ওইসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, যারা আমাদের দেশের আদালত দ্বারা সাজাপ্রাপ্ত এবং অত্যন্ত গর্হিত অপরাধ করেছে তাদের সকলকেই দেশে ফিরিয়ে আনার চেষ্টা অব্যাহত আছে।

মন্ত্রী বলেন, উদ্যোগ যেটা আছে সেটাকে আরও শক্তিশালী করা হবে। শ্রম আইন সংশোধন বিল জাতীয় সংসদের আগামী অধিবেশনে পাস হবে জানিয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, শ্রম আইন সংশোধন বিল এই সংসদের অধিবেশনে পাশ হবে।

শান্তিতে নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূস প্রসঙ্গে আইনমন্ত্রী বলেছেন, আমি যতদূর এই মামলার কাগজপত্র দেখেছি। সেখান থেকে আমি বলতে পারবো বিচারিক আদালতে প্রচলিত আইনের যে ধারা আছে সে ধারা অনুযায়ী বিচার হয়েছে। আমি এর থেকে কিছু বলবো না। তার কারণ হচ্ছে, যিনি সাজাপ্রাপ্ত হয়েছেন তিনি নিশ্চয় আপিল করবেন। সেখানে কোন প্রভাব করুক সেটা আমি চাই না।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft