শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
জাতীয় পার্টি ভাঙন প্রসঙ্গে যা বললেন জি এম কাদের
প্রকাশ: শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪, ৮:৫১ অপরাহ্ন

জাতীয় পার্টি ক্ষমতা থেকে চলে যাওয়ার পর থেকেই ভাঙনের ষড়যন্ত্র হয়েছে বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেছেন, ‘জাতীয় পার্টিতে ভাঙনের কোনো আশঙ্কা নেই, নির্বাচনের পর যাঁরা ভুল বুঝেছিলেন, তাঁরা পরে তাঁদের ভুল বুঝতে পেরেছেন।’ শনিবার রংপুর নগরীর সেনপাড়ার স্কাই ভিউ বাসভবনে সাংবাদিকদে সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

জাতীয় সংসদে বিরোধী দল হওয়ার বিষয়ে কাদের বলেন, ‘বিরোধী দল বিষয়ে জাতীয় পার্টির সংসদীয় দলের রেজুলেশনের সিদ্ধান্ত স্পিকারের কাছে পাঠানো হয়েছে। আশা করি সংসদ বসার আগেই আইন অনুযায়ী জাতীয় পার্টিকে বিরোধী দল করা হবে।’

এ সময় তাঁর সাথে ছিলেন দলটির কো-চেয়ারম্যান রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এস এম ইয়াসির, সাংগঠনিক সম্পাদক হাজি আব্দুর রাজ্জাকসহ নেতারা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft