বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
বিকৃত ভিডিও ফাঁসের ঘটনায় দেড় বছর পর অঞ্জলির মামলা
প্রকাশ: মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০২৪, ৯:২৭ অপরাহ্ন

বছর খানেক আগে ‘কাঁচা বাদাম’ গানে নেচে বিপাকে পড়েন মডেল অঞ্জলি অরোরা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তার বিকৃত অশ্লীল একটি ভিডিও ক্লিপ। ২০২২ সালের সেই ঘটনায় দেড় বছর পর পুলিশের কাছে গেলেন অঞ্জলি। 

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এফআইআর দায়ের করেছেন তিনি। আর তার সেই এফআইআর’র কপি ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

জানা গেছে, যেসব মিডিয়া ও ইউটিউবের মাধ্যমে সেই এমএমএস ভাইরাল হয়েছিল, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অঞ্জলি। ভিডিওটি শেয়ার করা হয়েছিল এমন একাধিক পোর্টালের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন অঞ্জলি।

প্রসঙ্গত, ২০২২ সালে যখন ছড়িয়ে পড়া একটি অশ্লীল ভিডিওতে মডেল অঞ্জলিকে দাবি করা হয়, তখন তিনি জানিয়েছিলেন, ভিডিওর মানুষটি তিনি নন। এআই প্রযুক্তির মাধ্যমে ভিডিওতে তার ছবি বসিয়ে এডিট করে  বিকৃত করা হয়েছে ভিডিওটি। কিন্তু এতদিন পর সেই ঘটনায় এফআইআর দায়েরের কারণে মডেলের সমালোচনা করছেন কেউ কেউ।

এতদিন পর এফআইআর দায়েরের ব্যাপারে তিনি বলেন, ওই সময় আমি রিয়েলিটি শোয়ের প্রতিযোগী ছিলাম। এ জন্য এফআইআর দায়ের করতে পারিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft