শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
সৌদিতে যাচ্ছেন নেইমারের আরেক সতীর্থ
প্রকাশ: মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

গত বছরজুড়ে একের পর এক ফুটবলার পাড়ি জমিয়েছেন সৌদি আরবে। যেখানে বড় চমক প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি) ছেড়ে সৌদি ক্লাব আল হিলালে যোগ দিয়ে থাকে নেইমার জুনিয়র। তবে ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে আছেন তিনি।

এবার তার দেখানো পথেই হাঁটতে যাচ্ছেন ব্রাজিল জাতীয় দলের তার আরেক সতীর্থ। আল হিলালে যোগ দেয়ার দ্বারপ্রান্তে আছেন ব্রাজিল জাতীয় দলের লেফট ব্যাক রেনান লদি। 

এমন খবরই জানিয়েছেন দলবদলের সংবাদের নির্ভরযোগ্য সূত্র ফ্যাব্রিজিও রোমানো। তিনি জানিয়েছেন, লদিকে কেনার ব্যাপারে তার বর্তমান ক্লাব অলিম্পিক মার্শেইয়ের সঙ্গে ঐক্যমত্যে পৌঁছেছে আল হিলাল। সোমবারের মধ্যেই চুক্তি স্বাক্ষর হয়ে যাবে বলে জানিয়েছেন রোমানো। 

লদিকে বিক্রি করে ২০ মিলিয়ন ইউরো (২৪০ কোটি ৪৭ লাখ টাকা) পাচ্ছে মার্শেই। ২০২৭ সালের গ্রীষ্ম পর্যন্ত তার সঙ্গে চুক্তি করছে নেইমারের ক্লাব। এর আগে জানা গিয়েছিল, আল হিলাল অ্যাস্টন ভিলার ফরাসি ডিফেন্ডার লুকাস দিগনেকে দলে ভেড়াতে চায়। তবে সেই সিদ্ধান্ত থেকে সরে এসে এই ২৫ বছর বয়সী ব্রাজিলিয়ানকে দলে ভেড়াচ্ছে তারা।

গত গ্রীষ্মে লদিকে অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে ১৩ মিলিয়ন ইউরো খরচ করে দলে টেনেছিল মার্শেই। এরপর ফরাসি ক্লাবটির হয়ে ২৩ ম্যাচ খেলে একটি অ্যাসিস্ট করেছেন তিনি। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft