বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
সন্তান জন্মের সময় কেন পালিয়েছিলেন আমির!
প্রকাশ: রোববার, ১৪ জানুয়ারি, ২০২৪, ২:২০ অপরাহ্ন

ব্যক্তিজীবন নিয়েও আলোচনায় থাকেন আমির খান। হাঁটুর বয়সী অভিনেত্রী ফাতিমা সানার সঙ্গে প্রেম, প্রাক্তন স্ত্রীকে চুম্বন, এরকম আরও বিষয় আছে। আরও একটি অভিযোগ মাঝে মাঝেই পিছু নেয় তার। 

এক বিদেশি সাংবাদিকের সঙ্গে লিভ ইন করলেও সন্তানের দায়িত্ব নিতে চাননি। জন্মের পর ফেলে পালিয়েছিলেন। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

বলিপাড়ায় গুঞ্জন আছে, ব্রিটিশ সাংবাদিক জেসিকা হাইনসের সঙ্গে একসময় সম্পর্কে ছিলেন আমির। কাগজ-কলমে বাঁধা না পড়েও একসঙ্গে নাকি থাকতেন তারা। সম্পর্কে থাকাকালীনই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন জেসিকা। যদিও সন্তানের দায়িত্ব নেননি আমির।

জেসিকার ঘনিষ্ঠ মহল জানিয়েছিল, সম্পর্কে থাকতে গেলে সন্তান নষ্ট করতে হবে-- এমন শর্ত ছিল আমিরের। তবে জেসিকা ওই শর্তে রাজি ছিলেন না বলে দাবি ঘনিষ্ঠজনদের। ফলে গর্ভের সন্তান নষ্ট করেননি তিনি। 

এ নিয়ে জেসিকারও অভিযোগ ছিল। তিনি জানিয়েছিলেন, প্রেগন্যান্সির সময়ে তার কোনো খোঁজও নেননি আমির। এমনকি জেসিকা পুত্র সন্তানের জন্ম দিলে সটকে পড়েছিলেন আমির। কোনোদিন স্বীকৃতিও দেননি বলে জানান আমিরের কথিত প্রেমিকা জেসিকা। 

বিষয়টি নিয়ে ২০১৫ সালে মুখ খুলেছিলেন জেসিকা। তিনি জানিয়েছিলেন, ছেলের নাম জান। সে এখন প্রাপ্তবয়স্ক। মডেলিংয়েরও কাজ করেছে সে। আমির-জেসিকার 'লাভ চাইল্ড' জান কি না তা নিয়ে আজও নানা রটনা। তবু তার মুখের সঙ্গে আমিরের মিল রয়েছে অনেক, এমনটাই দাবি আমির ভক্তদেরও।

এদিকে আমির বরাবরই এ নিয়ে উল্টো কথা বলে এসেছেন। ঘটনাটি সত্যি নয় সরব হয়েছেন। পুরো বিষয়টিকেই গুজব বলে উড়িয়ে দিয়েছেন এ তারকা। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft