শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

সারদায় প্রশিক্ষণরত ৫৯ এসআইকে শোকজ    গিরগিটির মতো ভুয়া সমন্বয়ক তৈরি হয়েছে: সারজিস আলম    নিহত পুলিশ সদস্যদের তালিকা প্রকাশ    সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন ৩ দিনের রিমান্ডে    ফিলিস্তিন-লেবাননে ধ্বংসযজ্ঞ বন্ধ চায় চীন    আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আরও ৫ প্রসিকিউটর নিয়োগ    সবজির দাম কমলেও বেড়েছে মাছ-মাংসের দাম   
নিজ বাড়িতে মিলল পর্ন অভিনেত্রীর লাশ
প্রকাশ: শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪, ৫:১৩ অপরাহ্ন

পর্ন অভিনেত্রী থাইনা ফিল্ডস এর লাশ উদ্ধার করা হয়েছে। মৃত্যুকালে থাইনার বয়স ছিল মাত্র ২৪ বছর। তিনি পেরুর পরিচিত প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র তারকাদের মধ্যে একজন ছিলেন। চলতি সপ্তাহেই অভিনেত্রীকে তাঁর নিজের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায়।

কয়েকমাস আগেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে যৌন হেনস্তার বিষয়ে সরব হয়েছিলেন থাইনা ফিল্ডস। অভিযোগ এনেছিলেন, তাঁর কাজের বিষয়ে তাকে হেনস্তা করা হয়। একজন প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র নির্মাতা আলেজান্দ্রা সুইট অভিনেত্রী থাইনা ফিল্ডসের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তিনি থাইনার ঘনিষ্ঠ বন্ধু ছিলেন বলেই জানা যায়।

পেরুর এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে সেই চলচ্চিত্র নির্মাতা বলেন, ‘আমি এই মৃত্যুর বিষয়ে আর কোনো বিবরণ দিতে পারছি না। কারণ আমি এই খবরে ভেঙে পড়েছি। আমি শুধু আপনাদের ওর জন্য প্রার্থনা করতে বলব। যারা ওর প্রকৃত অর্থে প্রশংসা করেছেন, এমন নয় যে ওকে শুধুই খারাপ দৃষ্টিতে দেখেছেন।

এছাড়াও মিল্কি পেরু নামে এক প্রযোজনা সংস্থা যারা অভিনেত্রী ফিল্ডসের সঙ্গে কাজ করেছেন, তারাও অভিনেত্রীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। সামাজিক মাধ্যমে তারা লিখেছেন, ‘আমরা এখনও এটা বিশ্বাস করতে পারছি না। আশা করি কেউ আমাদের এই খারাপ স্বপ্ন থেকে জাগিয়ে তুলবে। আমরা আপনাকে আরও একবার দেখতে চাই। আপনি সবসময় আমাদের হৃদয়ে থাকবেন। আমাদের আপনার জীবনের অংশ হতে দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।’

গত আট মাস আগেই ইন্ডাস্ট্রিতে যৌন হেনস্তার বিষয়ে সরব হয়েছিলেন থাইনা। অভিনেত্রী বলেছিলেন, ‘আমি প্রাপ্তবয়স্ক সামগ্রী তৈরি করা শুরু করার পরে যৌন হয়রানি ও নির্যাতনের শিকার হয়েছি। প্রথমে অনেকে ভেবেছিল যে আমাকে কাজে নিয়ে ওরা আমার সঙ্গে যা খুশি তাই করতে পারে। 

সেদিন আমি বাড়ি ফিরে স্নান করেছিলাম এবং ভীষণ কেঁদেছিলাম। এটা আমার সঙ্গে অনেকবার ঘটেছে। একজন নারী হওয়া এবং প্রাপ্তবয়স্কদের বিষয়বস্তু তৈরি করা খুব কঠিন, যখন সমাজ আক্ষরিক অর্থে খুব খারাপ।’ থাইনা ফিল্ডস টিকটকে বেশি সক্রিয় ছিলেন। সেখানে তার দুই লাখ ২৫ হাজারের বেশি অনুসারী ছিল। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft