শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ইশতেহার বাস্তবায়নকে অগ্রাধিকার দেবে সরকার: কাদের
প্রকাশ: শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪, ৩:২৫ অপরাহ্ন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে আজ শনিবার দুপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দেওয়া ইশতেহার বাস্তবায়নকে সরকার অগ্রাধিকার দেবে। তিনি আরো বলেন, নতুন সরকারের অনেক চ্যালেঞ্জ আছে।

এসময় ওবায়দুল কাদের বলেন, ‘সরকার হটাতে বিরোধীরা এখনও বিদেশিদের দিকে তাকিয়ে আছে, কম্বোডিয়ার মত কিছু করা যায় কি না।’

বিরোধীদের আওয়ামী লীগ রাজনৈতিকভাবেই মোকাবিলা করতে চায় এবং করবে বলেও জানান কাদের। বলেন, ‘নতুন সরকারের সামনে অনেক চ্যালেঞ্জ আছে। নির্বাচনী ইশতেহার বাস্তবায়নকে অগ্রাধিকার দেবে সরকার।’

বিরোধীরা যদি সহিংসতা করতে চায় সেক্ষেত্রে শান্তি শৃঙ্খলার স্বার্থে প্রয়োজনীয় সব কিছুই সরকার করবে বলেও জানান কাদের। 

কাদের বলেন, শেখ হাসিনা কোনো নিষেধাজ্ঞা, কোনো ভিসা নিষেধাজ্ঞার পরোয়া করেন না। ‘সকলের সঙ্গে বন্ধুত্ব, কারও সঙ্গে বৈরিতা নয়’ এই নীতিতে শেখ সরকারের কার্যাবলী পরিচালিত হবে।

এর আগে, নতুন মন্ত্রিসভার সদস্যদের নিয়ে বেলা ১১টা ৫৫ মিনিটের দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft